আপডেট ৬ মিনিট ৫৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৫ রমযান, ১৪৪০

এক্সক্লুসিভ নিজের প্রস্রাব পান করে প্রাণ বাঁচালেন নারী!

নিজের প্রস্রাব পান করে প্রাণ বাঁচালেন নারী!

নিরাপদনিউজ: এক নারী, একা; এক লিফটে টানা ৪৮ ঘণ্টা আটকে ছিলেন। উদ্ধারকারীদের তৎপরতা সত্ত্বেও কিছুতেই তাঁকে উদ্ধার করা যাচ্ছিল না। দীর্ঘ সময় এভাবে লিফটে আটকে শুধু শ্বাস-প্রশ্বাস ব্যতীত ক্ষুধার যন্ত্রণা ও পানির তৃষ্ণায় জীবন শঙ্কার উপক্রম হয় ঐ নারীর। এতে বাধ্য হয়ে পানিশূন্যতার জন্য তিনি নিজের প্রস্রাব পান করেন।

শুক্রবার ইংল্যান্ডের কেন্ট প্রদেশের হাভেল স্কয়ারের মারগেট অ্যাডাল্ট এডুকেশন সেন্টারে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করা হয় অজ্ঞান অবস্থায়। এই নারীই পরে তার বেঁচে যাওয়ার রহস্য জানাতে গিয়ে এমন তথ্য জানান গণমাধ্যমকে। খুলে বলেছেন- যেভাবে জ্ঞান থাকা পর্যন্ত প্রতিনিয়তই বেঁচে থাকার জন্য লড়াই করে গেছেন ঐ লিফটের মধ্যে।

জানা যায়, শুক্রবার অফিস শিফট শেষ হওয়ার পর সেই ব্রিটিশ মহিলা লিফটে ওঠেন। আচমকাই লিফটে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। আটকে পড়েন তিনি। লিফটে আটকা পড়ে অনেকবার নিজের থেকে বেরিয়ে আসার চেষ্টা করতে থাকেন তিনি। লিফটের আশেপাশে সেই সময় কেউ ছিলো না। ফলে প্রথম দফায় কেউ বুঝতেও পারেনি যে তিনি আটকে পড়েছেন।

এভাবে লিফটে দুই দিনে আটকা থাকেন ঐ নারী। অন্যদিকে, এ দু’দিনে ঐ নারীর খোঁজ না পেয়ে তার পরিবার পুলিশে ডায়েরি করেন। এর পরই লিফটের দরজা ভেঙে পুলিশ তাকে উদ্ধার করে। যদিও সেই নারীকে কেউ ইচ্ছাকৃতভাবে লিফটে আটকে রেখেছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। সেইসঙ্গে, ঐ নারীকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)