আপডেট অক্টোবর ৩০, ২০১৯

ঢাকা রবিবার, ২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ রবিউল-আউয়াল, ১৪৪১

রাজধানী সংবাদ, সড়ক সংবাদ নিরাপদে রাস্তা পারাপারের কৌশল শিখল শিক্ষার্থীরা

নিরাপদে রাস্তা পারাপারের কৌশল শিখল শিক্ষার্থীরা

নিরাপদনিউজ: নিরাপদে রাস্তা পারাপারের কৌশল শিখল শিক্ষার্থীরা। আজিমপুর গভঃ গার্লস স্কুলের শিক্ষার্থীদের এই কৌশল শেখাল ট্রাফিক বিভাগ।আজ বুধবার (৩০ অক্টোবর)  সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়দেব চৌধুরী বিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে আজিমপুর ক্রসিংয়ে ট্রাফিক ব্যবস্থাপনা, জেব্রা ক্রসিং, সিগনাল ব্যবস্থাপনা, ফুটপাত সম্পর্কে বিস্তারিত ধারণা প্রদান করে ট্রাফিক দক্ষিণ বিভাগ ‌।

ট্রাফিক দক্ষিণ বিভাগের লালবাগ জোনের অতিরিক্ত  উপ- পুলিশ কমিশনার মোহাম্মদ শহিদুল ইসলামের নেতৃত্বে সুরিটোলা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় এর কোমলমতি ছাত্র-ছাত্রীদের নিয়ে সিদ্দিকবাজার  ক্রসিংয়ে সরেজমিনে  ট্রাফিক ব্যবস্থাপনা, জেব্রা ক্রসিং , সিগনাল ব্যবস্থাপনা, ফুটপাত সম্পর্কে এবং ফুটওভার ব্রিজ পার হওয়া সম্পর্কে বিস্তারিত ধারণা  প্রদান  করা হয়।

এসময় শিক্ষার্থীরা মনোযোগ সহকারে রাস্তা পারাপারের কলা কৌশল শিখে নেয়। তাঁদের মনে আগ্রহের সঞ্চার দেখে ট্রাফিক বিভাগ এই উদ্যোগের ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে মনে করছে। বুধবারের ট্রাফিক সচেতনতা কার্যক্রমে সহকারি পুলিশ কমিশনার বিমান কুমার দাস  ও ট্রাফিক ইন্সপেক্টার মো রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)