আপডেট ৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ৩ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৮ রবিউল-আউয়াল, ১৪৪০

নিসচা সংবাদ নিরাপদ সড়ক চাই’র যুগ্ম মহাসচিব সাদেক হোসেন বাবুল অসুস্থ্য: সুস্থ্যতা কামনা

নিরাপদ সড়ক চাই’র যুগ্ম মহাসচিব সাদেক হোসেন বাবুল অসুস্থ্য: সুস্থ্যতা কামনা

নিরাপদ নিউজ : নিরাপদ সড়ক চাই নিসচা এর প্রতিষ্ঠাতা সদস্য যুগ্ম মহাসচিব ও অভিনয় শিল্পি সাদেক হোসেন বাবুল দীর্ঘ এক মাস যাবৎ অসুস্থতায় ভুগছেন। তিনি শারীরিক সুস্থতার জন্য সাম্প্রতি সময়ে দেশ/বিদেশের অনেক স্থানে চিকিৎসা গ্রহন করেন বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে নিজ বাস ভবনে রয়েছেন এবং সেখানে তার চিকিৎসা চলছে। তার সুস্থতার জন্য তিনি দেশ/বিদেশের সকল নিসচা কর্মি,ভক্তগণসহ সকলের কাছে দোয়া কামনা করেছেন।

সাদেক হোসেন বাবুল বাংলাদেশ শিল্প অঙ্গনের একজন প্রতিষ্ঠিত অভিনয় শিল্পি । তিনি অসংখ্য নাটক সিনেমায় অভিনয় করেছেন। নিসচা কর্তৃক নির্মিত সচেতনতামুলক নাটিকা গুলোতেও তিনি কাজ করেছেন। তিনি একজন কন্ঠ জাদুকর নামেও সু-পরিচিত। তার রয়েছে নিজস্ব ভয়েস রেকর্ডার নামে একটি প্রতিষ্ঠান বিভিন্ন বিজ্ঞাপন ও ডকুমেন্ট্রিতে তার কন্ঠ ব্যবহার করা হয়। সাদেক হোসেন বাবুল একজন নির্মাতাও। তিনি অনেক নাটক নির্মান করেছেন।

-ফাইল ফটো

অভিনয়ের পাশাপাশি নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠালগ্ন থেকে শক্তিমান অভিনেতা সাদেক হোসেন বাবুল নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ থেকে সড়ক দুর্ঘটনা রোধে সামাজিক এই আন্দোলনে বিভিন্ন সময় তিনি কার্যক্রম চালিয়ে গেছেন এবং বর্তমানেও সংগঠনকে গতিশীল করার অবদান রাখছেন।

-ফাইল ফটো

নিসচা এর প্রতিষ্ঠাতা সদস্য যুগ্ম মহাসচিব সাদেক হোসেন বাবুল এর অসুস্থতার কারণে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনসহ কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ ভীষন উদ্বিগ্ন। তারা সকলে সাদেক হোসেন বাবুলের সুস্থতা কামনা করেছেন এবং দেশবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন।

সাদেক হোসেন বাবুল এর সুস্থতা কামনা করে নিসচা এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন, ক্রমবর্ধমান সড়ক দুর্ঘটনারোধে বাবুল নিজেকে আত্মনিবেদিত রেখেছেন। এই সংগঠনের সকল কর্মকান্ডে সর্বাঘ্রে অবস্থান তাঁর। সম্প্রতি তিনি ভীষন অসুস্থ্য আমরা তার সুস্থ্যতা কামনা করছি। সাদেক হোসেন বাবুল সুস্থ্য হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসুক এটিই কামনা করি। নিসচার কর্মকান্ডে তার অনুপস্থিতি আমাদের ভীষনভাবে ব্যথিত করছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)