ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫২ মিনিট ২৩ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

নিসচা সংবাদ নিরাপদ সড়ক চাই’র ৩ জন চসিক নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত

নিরাপদ সড়ক চাই’র ৩ জন চসিক নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত

১৫ নং ওয়ার্ড মোহাম্মদ গিয়াস উদ্দীন,৩২ নং জহর লাল হাজারী,১৬,২০,৩২ নং আনজুমান আরা বেগম

১৫ নং ওয়ার্ড মোহাম্মদ গিয়াস উদ্দীন,৩২ নং জহর লাল হাজারী,১৬,২০,৩২ নং আনজুমান আরা বেগম

শফিক আহমেদ সাজীব চট্টগ্রাম প্রতিনিধি,নিরাপদ নিউজ : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে ৩টিতে নগরবাসীর অগণিত ভালবাসায় নির্বাচিত হয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটির সঙ্গে সংশ্লিষ্ট ৩ জন । নগরীর সাধারণ ৪১টি ওয়ার্ডের মধ্যে ২টিতে ১৫ নং বাগমনিরাম ওয়ার্ড থেকে নির্বাহী সদস্য মোহাম্মদ গিয়াস উদ্দীন ও ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ড থেকে জহর লাল হাজারী এবং সংরক্ষিত ১৪টি ওয়ার্ডের মধ্যে (১৬,২০,৩২ নং চকবাজার, দেওয়ান বাজার, আন্দরকিল্লা ওয়ার্ড) থেকে মহিলা বিষয়ক সম্পাদক আনজুমান আরা বেগম নির্বাচিত হয়েছেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) আশা করছে, নির্বাচনে নগরবাসী তাদের মূল্যবান রায় দিয়ে জনসেবা করার সুযোগ দিয়েছেন। তাছাড়া প্রার্থীরাও তাদের নিজস্ব যোগ্যতা, কর্মদক্ষতা ও সততা দিয়ে জয়ী হয়েছেন । একই সঙ্গে নির্বাচিতরা একজন জনপ্রতিনিধির প্রকৃত দায়িত্ব পালন করবেন- এমনটি আশা করছে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র সকল সদস্য।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নিসচা’র সদস্য নবনির্বাচিত কাউন্সিলর নিরাপদ সড়ক বাস্তবায়নে সকলের সম্মিলিত প্রচেষ্টার প্রতি গুরুত্ব আরোপ করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র চেয়ারম্যান, নিরাপদ নিউজ ডটকম এর প্রধান সম্পাদক ও খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি এস.এম আবু তৈয়ব, সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীব, বাকলিয়া থানা কমিটির সভাপতি মোহাম্মদ আলমগীর নুর, সাধারণ সম্পাদক মোহাম্মদ ওসমান, ইপিজেড থানা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, কর্ণফুলী থানা কমিটির সভাপতি সাইফুল ইসলাম ফারুক, সহ-সভাপতি মোঃ সেলিম উদ্দিন সানী, সাধারণ সম্পাদক আবদুল মালেক রানা প্রমুখসহ নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটির সকল সদস্য।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)