আপডেট ২২ মিনিট ৫০ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৫ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২০ মুহাররম, ১৪৪১

নিসচা সংবাদ, লিড নিউজ নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ৮ম মহাসমাবেশ চলছে

নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ৮ম মহাসমাবেশ চলছে

নিরাপদ নিউজ : নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ৮ম মহাসমাবেশ আজ ৬এপ্রিল ২০১৯ শনিবার । মহানগর নাট্যমঞ্চ (কাজী বশির উদ্দিন মিলনায়তন) গুলিস্তানে সকাল ১০টায় মহাসমাবেশ শুরু হয়।

মহাসমাবেশে আজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী জনাব তাজুল ইসলাম এমপি। তিনি আর কিছুক্ষনের মধ্যেই সমাবেশে উপস্থিত হবেন।

মহাসমাবেশের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোঃ নুরুল ইসলাম সুজন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন যথাক্রমে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মাননীয় মেয়র জনাব মোহাম্মদ সাঈদ খোকন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মাননীয় মেয়র জনাব আতিকুল ইসলাম, রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় মেয়র জনাব এএইচ এম খায়রুজ্জামান লিটন, ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মো: হারুন অর রশিদ সিআইপি। সভাপতিত্ব করবেন নিসচা প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

নিসচা প্রতি দুই বছর অন্তর সারাদেশের ও বিদেশের নেতাকর্মীদের সমন্বয়ে আয়োজন করে থাকে মহাসমাবেশের। যার ধারাবাহিকতায় আজ ৬ এপ্রিল শনিবার সকাল ১০ঘটিকায় পল্টন থানাধীন গুলিস্তানস্থ কাজী বশির অডিটরিয়ামে (মহানগর নাট্যমঞ্চ) ৮ম মহাসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। মহাসমাবেশে দেশের ১২০টি শাখা ও বিদেশের শাখাসমুহের প্রতিনিধিরা যোগদান করেছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)