ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৫ সেকেন্ড

ঢাকা সোমবার, ৭ কার্তিক, ১৪২৫ , হেমন্তকাল, ১২ সফর, ১৪৪০

চট্টগ্রাম, সড়ক সংবাদ নিরাপদ সড়ক বাস্তবায়নে যানবাহনে ট্রাফিক আইন সম্বলিত স্টিকার লাগালো ছাত্রলীগ

নিরাপদ সড়ক বাস্তবায়নে যানবাহনে ট্রাফিক আইন সম্বলিত স্টিকার লাগালো ছাত্রলীগ

নিরাপদনিউজ : নিরাপদ সড়ক ও ট্রাফিক আইন কার্যকর করার লক্ষ্যে সরকারের গৃহীত কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখা অভিনব এক কার্যক্রম শুরু করেছে। শহরের প্রতিটি মোড়ে মোড়ে অবস্থানরত বিভিন্ন যানবাহনে ট্রাফিক আইন মেনে চলার নিয়ম সম্বলিত স্টিকার লাগাচ্ছেন।

বুধবার (৩ অক্টোবর) হতে জেলা ছাত্রলীগের নেতাদের এ কর্মসূচি পালন করতে দেখা যায়।

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোরশেদ হোসাইন তানিমের নেতৃত্বে জনসচেতনতা বৃদ্ধি, দুর্ঘটনা রোধ করতে নিরাপদ সড়ক ও ট্রাফিক আইন কার্যকর এবং সরকারের গৃহীত কর্মসূচির অংশ হিসেবে ইতিবাচকভাবে ভাবে ব্যতিক্রমী এই উদ্যোগ গ্রহণ করেন।

কক্সবাজার শহরে ট্রাক, বাস, সিএনজি, অটোরিকশা, রিক্সাসহ বিভিন্ন গাড়িতে ট্রাফিক আইন মেনে চলুন, গাড়ি ধীরে চালান, একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না, স্কুল কলেজের সামনে হর্ণ বাজাবেন না বিভিন্ন স্লোগানে গাড়ির গায়ে স্টিকার লাগানো হয়।

এসময় কক্সবাজার জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইতিমধ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি রিজুয়ানুল হক চৌধুরী শোভন ও সংগ্রামী সাধারণ সম্পাদক ইতিবাচক রাজনীতির প্রতিচ্ছবির ছাত্রনেতা গোলাম রাব্বানীর নেতৃত্বে সারাদেশে বিভিন্ন ইতিবাচক কর্মসূচি শুরু হয়েছে।

এই ধারাবাহিকতায় অব্যাহত রাখতে ছাত্রলীগ নেতাকর্মীদের নতুন কর্মসূচি পালন করতে হবে এবং দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন প্রচার প্রসার করতে সবাইকে কাজ করতে হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)