ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৯ মিনিট ৫৭ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৫ রবিউল-আউয়াল, ১৪৪০

রাজনীতি, লিড নিউজ ‘নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় নতুন কোনো মুখ না-ও আসতে পারে’

‘নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় নতুন কোনো মুখ না-ও আসতে পারে’

নিরাপদনিউজ: নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় নতুন কোনো মুখ না-ও আসতে পারে বলে মন্তব্য করেছেন  অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এবার নির্বাচনকালীন সরকার কেমন হবে তা শুক্রবারই তা জানা যেতে পারে বলেও তিনি ধারনা দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকের পর তিনি এসব কথা বলেন। তিনি সাংবাদিকদের জানান, এবার নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় নতুন কোনো মুখ না-ও আসতে পারে।

এক প্রশ্নের জবাবে মুহিত বলেন, কালকে, কালকের পরে নির্বাচনকালীন সরকার হবে। শুক্রবারই মন্ত্রিসভার পুনর্গঠন হচ্ছে কি না জানতে চাইলে মুহিত বলেন, মনে হয় হচ্ছে।

মন্ত্রিসভায় নতুন করে কাউকে অন্তর্ভুক্ত করা হবে কি না জানতে চাইলে মুহিত বলেন, বোধ হয় হচ্ছে না। মুহিত বলেন, বিষয়টি মোটামুটি নিশ্চিত। কারণ সরকারটা তো কোয়ালিশন সরকার। এমন কোনো সদস্য নেই যাকে দেওয়ার দরকার আছে।

সুতরাং আমার মনে হয় না কোনো রকম অ্যাডিশন হতেই হবে।চারজন টেকনোক্র্যাট মন্ত্রীর পদত্যাগপত্র গ্রহণ না হওয়া পর্যন্ত তাদের মন্ত্রিত্ব থাকবে। তারা (পদত্যাগপত্র দেওয়া চার মন্ত্রী) এখনও আছেন, একসেপ্ট করতে হবে তো। একসেপ্ট সম্ভবত কালকে হবে। আজকে রাতেও হতে পারে।

আসন্ন নির্বাচনে আবার প্রার্থী হওয়ার বিষয়ে  মুহিত বলেন, “না না, আমি তো দাঁড়াব না, দ্যাটস মাই ডিসিশন। আমি নমিনেশন পেপার সাবমিট করব। ডামি কিছু সাবমিট করতে হয়। যদি আমার ক্যান্ডিডেট যে হবে সে মিস করে যায় তাহলে আমাকে দাঁড়াতে হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)