ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ১৫, ২০১৮

ঢাকা মঙ্গলবার, ৮ কার্তিক, ১৪২৫ , হেমন্তকাল, ১৩ সফর, ১৪৪০

রাজনীতি, লিড নিউজ নির্বাচনে কারচুপির গুজব ছড়াচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

নির্বাচনে কারচুপির গুজব ছড়াচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

নিরাপদনিউজ:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ভরাডুবির আঁচ করতে পেরে দলের নেতারা ঢাকায় বসে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে কারচুপির গুজব ছড়াচ্ছেন।

এ নির্বাচনে নৌকা প্রতীকে তালুকদার আব্দুল খালেকের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, নির্বাচন এখন পর্যন্ত শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সেতুমন্ত্রী আজ মঙ্গলবার দুপুরে জেলার সোনারগাঁয়ের কাঁচপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট পরিস্থিতি পরিদর্শনকালে এ কথা বলেন।

কাদের গত কয়েকদিন যাবত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তীব্র যানজটের কারণে জনসাধারণের ভোগান্তির ব্যাপারে দুঃখ প্রকাশ করে বলেন, আজ (মঙ্গলবার) মহিপাল এলাকার একটি লেন খুলে দেয়া হবে। আগামী ঈদের আগে ফেনী রেল সড়কের উপর নির্মিত ওভার ব্রীজে এবং সড়কে দুইটি করে লেন চালু করা হবে। এর ফলে ঈদের সময়ে যাত্রী সাধারণকে যানজটের ভোগান্তিতে পড়তে হবে না।

মন্ত্রী মহাসড়কে পুলিশের চাঁদাবাজির অভিযোগের বিষয়ে হাইওয়ে পুলিশের ডিআইজিকে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।
বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, বেগম জিয়ার বয়স হয়েছে। কারাগারে তিনি অসুস্থ নন এটা বলা যাবেনা। তবে তার অসুস্থতার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, জেলকোড অনুযায়ী তার চিকিৎসা করার ব্যবস্থা গ্রহণ করা হবে বলে স্বরাষ্ট্রমন্ত্রী তাকে আশ্বস্ত করেছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)