ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৩১ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৮ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৩ সফর, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ নির্বাচন সুষ্ঠু না হলে ফখরুল কীভাবে জিতলেন: ওবায়দুল কাদের

নির্বাচন সুষ্ঠু না হলে ফখরুল কীভাবে জিতলেন: ওবায়দুল কাদের

নিরাপদনিউজ : ‘নির্বাচন সুষ্ঠু না হলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কীভাবে জিতলেন’ এমন প্রশ্ন রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এটা পরাজিতদের মুখে ব্যর্থতার প্রলাপ। আগে বিএনপির ঘর সামলাতে হবে, নেতার পরিবর্তন দরকার। এখন ফখরুলকে নিজ দলের লোকজন দালাল বলছেন। আরও অনেক কথা হয়তো বা আসবে।

সদ্যসমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির নানা অভিযোগ ও জাতিসংঘের মন্তব্যের প্রতিক্রিয়ায় আজ রবিবার রাজধানীর বনানীতে সেতু বিভাগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ প্রশ্ন রাখেন তিনি।

নির্বাচন নিয়ে জাতিসংঘের সংলাপের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, জাতিসংঘ সংলাপের কথা বলেনি, তবে গণতান্ত্রিক রাষ্ট্রে সংলাপ হতে পারে। প্রয়োজন হলে বিষয়টি পরে দেখা হবে।

তিনি আরও বলেন, জাতিসংঘ বলেছে নির্বাচন নিখুঁত হয়নি। আমার প্রশ্ন বিশ্বের এমন কোনো দেশ কি দেখাতে পারবেন যেখানে নিখুঁত নির্বাচন হয়। কোনো না কোনো খুঁত থাকেই।

ভোট সুষ্ঠ ও নিরপেক্ষ না হলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম কীভাবে পাস করলেন বলেও প্রশ্ন রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পদ্মা সেতুর কাজ ২০২২ সালে শেষ হবে জানিয়ে তিনি বলেন, পদ্মা সেতুর সার্বিক অগ্রগতি ৬৩ শতাংশ হয়েছে। কর্ণফুলী টানেলের অগ্রগতি হয়েছে ৩০ শতাংশ। ২০২২ সালে কাজ শেষ হবে।

এর আগে সেতু বিভাগের কর্মকর্তা এবং বাস্তবায়নাধীন প্রকল্প প্রধানদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)