ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৭ মিনিট ১ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৫ রবিউস-সানি, ১৪৪০

নিসচা সংবাদ, লিড নিউজ নিসচা’র আয়োজনে মিজু আহমেদ স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভা ০২ এপ্রিল

নিসচা’র আয়োজনে মিজু আহমেদ স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভা ০২ এপ্রিল

নিরাপদ সড়ক চাই এর আয়োজনে মিজু আহমেদের স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভা আগামী ০২ এপ্রিল

নিরাপদ নিউজ : নিরাপদ সড়ক চাই আন্দোলনের অগ্রসেনানী, প্রতিষ্ঠাকালীন সময় থেকে যিনি শ্রম ও মেধা দিয়ে এই সংগঠনের অগ্রযাত্রায় সামিল ছিলেন, নিসচা কেন্দ্রীয় কমিটির সম্মানিত উপদেষ্টা, খ্যাতিমান ব্যক্তিত্ব, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট অভিনেতা মিজু আহমেদ স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভার আয়োজন করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা)। আগামী ০২ এপ্রিল ২০১৭, রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)- এর সাগর-রুনি মিলনায়তনে (সেগুনবাগিচা, ঢাকা) সকাল ১১টায় এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

উক্ত আয়োজনে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও কর্মময় জীবনের উপর স্মৃতিচারণমূলক আলোচনায় অংশ নেবেন বাংলা চলচ্চিত্রের সবার প্রিয় ‘মিয়া ভাই’ বলে খ্যাত চলচ্চিত্র প্রযোজক ও প্রদর্শক কিংবদন্তী অভিনেতা ফারুক, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক ও বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামান, চলচ্চিত্র গবেষক অনুপম হায়াৎ, বিশিষ্ট সাংবাদিক ও পরিচালক রফিকুজ্জামান, বিশিষ্ট পরিচালক শেখ নজরুল ইসলাম, বিশিষ্ট অভিনেত্রী নূতন, বিশিষ্ট সাংবাদিক ইমরুল শাহেদ, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকন, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক ও ফাইট ডিরেক্টর আরমান, নৃত্য পরিচালক মাসুম বাবুল, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ সভাপতি ওমর সানী ও সাধারণ সম্পাদক অমিত হাসান, চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিশা সওদাগার, চিত্রনায়ক জায়েদ খানসহ চলচ্চিত্র শিল্পের আরও অনেকে।

এই স্মরণ সভায় সভাপতিত্ব করবেন মরহুমের প্রিয়বন্ধু নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।
নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে উক্ত দোয়া মাহফিল ও স্মরণ সভায় সকলকে উপস্থিত হয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় অনুরোধ জানিয়েছেন নিসচা চেয়ারম্যান কেন্দ্রীয় কমিটি।

 

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)