ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ মিনিট ১১ সেকেন্ড

ঢাকা বুধবার, ৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১

ঢাকা, সংগঠন সংবাদ নিসচা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এর সাথে নিসচা ভৈরব শাখার মত বিনিময়

নিসচা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এর সাথে নিসচা ভৈরব শাখার মত বিনিময়

মো. আলাল উদ্দিন,নিরাপদনিউজ :  নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সাথে গতকাল ৩ নভেম্বর রবিবার রাতে হোটেল জান্নাত রেস্টুরেন্ট এন্ড রিসোর্টে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী একুশে পদকে ভূষিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম. আজাদ হোসেন। উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, ভৈরব শাখার সহ-সভাপতি অধ্যাপক মোঃ শহীদুল্লাহ ও মনিরুজ্জামান ময়না, সহ-সাধারণ সম্পাদক তাহমিনা কায়সার, অর্থ সম্পাদক জালাল আহমেদ,প্রচার সম্পাদক কাজী উছমান গনি,প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন রবিন, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মো. সাখাওয়াত হোসাইন বাবুল, যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ। কার্যকরী সদস্য মো.জাকির হোসেন, সাইদুর রহমান বাবলু, সাংবাদিক আদিল উদ্দিন আহমেদ ও সাংবাদিক আফসার হোসেন তুর্জা।

এছাড়া সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা’র নিসচা প্রস্তাবিত আহবায়ক কমিটির আহবায়ক তাইবা জান্নাত সৃষ্টি, যুগ্ম আহবায়ক পুতুল আক্তার , সিদ্দিকা আক্তার ও সদস্য সচিব দোলন আক্তার সাধনা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নিসচা ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য মো.অালাল উদ্দিন। নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন তার বক্তব্যে বলেন, আমাদের দেশের নিসচা’র শাখা সংগঠনগুলোর মধ্যে ভৈরব শাখা অন্যতম একটি সংগঠন। এ সংগঠনটি প্রায় শুরুর দিক থেকেই নিসচা’র আন্দোলনের সাথে জড়িত। সড়ক আন্দোলনে অনবদ্য অবদান রাখায় ভৈরব শাখার সংগঠনটি ২০১৮ সনে শ্রেষ্ঠ শাখার পুরস্কারে ভূষিত ও হয়েছে। এ বছরের কার্যক্রমে ও তারা অন্যদের চেয়ে এগিয়ে আমিও অনেক খুশি, ভৈরব শাখার প্রতিটি কর্মকান্ড আমার নজরে এসেছে। আমাদের এই আন্দোলনে সরকার অনেক সহযোগিতা করছে।

গত ১ নভেম্বর থেকে সরকার সড়ক পরিবহন আইন পাস করেছে এবং সপ্তাহ ব্যাপী এ আইনের প্রচারনা চলছে আপনারা সরকারের প্রতিটি কাজে সহযোগিতা করবেন। তিনি আরো বলেন ভৈরবকে যারা প্রেজেন্ট করেন তাদের সহ ভৈরব শাখার প্রতিটি কর্মীকে আমি অভিনন্দন জানাই। পরে ভৈরব শাখার পক্ষ থেকে ও সরকারী জিল্লুর রহমান মহিলা কলেজ শাখার প্রস্তাবিত কমিটি ফুলেল শুভেচ্ছা জানান এবং চেয়ারম্যান এর নিকট পত্রিকা, লিফলেট তুলে দেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)