ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ৪, ২০১৮

ঢাকা বৃহস্পতিবার, ৮ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২০ জিলহজ্জ, ১৪৪০

জাতীয় নিরাপদ সড়ক দিবস, লিড নিউজ নিসচার সচেতন মুলক ক্যাম্পেইন অনুষ্ঠিত (ভিডিও)

নিসচার সচেতন মুলক ক্যাম্পেইন অনুষ্ঠিত (ভিডিও)

নিরাপদনিউজ : গত সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০১৮ এবং জাহানারা কাঞ্চনের ২৫তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে  প্রেসব্রিফিং এর মাধ্যমে অক্টোবরের এক মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির ঘোষনা করেন নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন। এক মাসব্যাপী এই কর্মসূচির ২য়দিনে আজ রাজধানীর কাকরাইলে সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনা মুলক এক কর্মসূচি পালন করা হয়।

নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন এর নেতৃত্বে একটি টিম আজ বিকেলে টানা ২ঘন্টা ব্যাপী এই সচেতন মুলক কার্যক্রম পরিচালনা করেন। কর্মসূচিতে ইলিয়াস কাঞ্চন নিজে সড়কে দাড়িয়ে জনগণকে সচেতন করতে সড়কে ডান লেন বাম লেন দেখিয়ে পথ চলার দিকনির্দেশনা প্রদান করেন। তিনি কর্মসূচিতে ইলিয়াস কাঞ্চন নিজে সড়কে দাড়িয়ে জনগণকে সচেতন করতে সড়কে ডান লেন বাম লেন দেখিয়ে পথ চলার দিকনির্দেশনা প্রদান করেন। নিসচার এই টিম যখন কাকরাইল মোড়ে কাজ করছিলেন তখন নিয়মিত যানজটযুক্ত এলাকা কাকরাইল মোড়টি ছিলো সম্পূন্য আলাদা। সেখানে সেই সময় দেখা যায়নি কোন যানজট । বিষয়টি তুলে ধরে ইলিয়াস কাঞ্চন বলেন, আমরা যদি সড়কের আইন মেনে চলি। তাহলে অবশ্যই যানজট মুক্ত সড়ক আমরা পাব। তিনি বলেন, আসুন সড়কের শৃঙ্খলা ফেরাতে আমরা সকলে নিজ নিজ অবস্খান থেকে দায়িত্ব সঠিকভাবে পালন করি।

নিসচা কেন্দ্রীয় কর্মসূচিতে অংশগ্রহণ করেন,নিসচা’র কেন্দ্রিয় মহাসচিব ও প্রধান প্রশিক্ষক সৈয়দ এহসান উল হক কামাল,নিসচা’র কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব ও জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস উদযাপন কমিটির আহবায়ক লিটন এরশাদ, এস এম আজাদ হোসেন-সাংগঠনিক সম্পাদক ও সদস্য সচীব, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন কমিটি, নিসচার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব বেলায়েত হোসেন, আন্তর্জাতিক সম্পাদক মিরাজুল মইন জয়,সহ-সাংগঠনিক সম্পাদক এ কে অাজাদ, কার্যনির্বাহী সদস্য মিষ্টি চৌধুরী,ফিরোজ আলম মিলন,ফরীদ বাসারসহ কেন্দ্রীয় কমিটির অন্যান্ন নেতৃবৃন্দ।

নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে মাসব্যাপী সড়ক নিরাপত্তা কর্মসূচির আজ দ্বিতীয় দিন পথচারি-যাত্রীদের সচেতন করতে রাজধানীর কাকরাইল মোড়ে …

Posted by S M Azad Hossain on Tuesday, October 2, 2018

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)