সংবাদ শিরোনাম

১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং

00:00:00 শুক্রবার, ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
নিসচা সংবাদ নিসচা কেন্দ্রীয় কমিটির ২১তম সভা অনুষ্ঠিত

নিসচা কেন্দ্রীয় কমিটির ২১তম সভা অনুষ্ঠিত

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২৮, ২০১৭ , ৩:০৯ অপরাহ্ণ | বিভাগ: নিসচা সংবাদ

নিসচা কেন্দ্রীয় কমিটির ২১তম সভা অনুষ্ঠিত

এস এম আজাদ হোসেন, নিরাপদ নিউজ : নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কার্যকরি পরিষদের ২১তম মাসিক সভা গতকাল সোমবার (২৭নভেম্বর) বিকেল ৫টায় নিসচা কেন্দ্রীয় কার্যালয় ৭০, কাকরাইলে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নিসচা প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সভা পরিচালনা করেন মহাসচিব শামীম আলম দীপেন, তাকে সহায়তা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

সভার আলোচ্যসূচির মধ্যে ছিল-১) শোক প্রস্তাব উত্থাপন,২) ২০তম সভার কার্যবিবরনীর অগ্রগতি পর্যালোচনা ও অনুমোদন,৩) ২০১৮-২০১৯ মেয়াদে কেন্দ্রীয় ও শাখা কমিটি গঠন,নতুন সদস্য অন্তর্ভূক্তি,ও সদস্য নবায়ন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা ৪) পহেলা ডিসেম্বর ২০১৭ নিসচা’র ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা ৫) নিসচা জাতীয় পরিচালনা পর্ষদ ও বিভাগীয় সমন্বয় কমিটি গঠন সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ ৬) বিবিধ,৭) সমাপ্তি।

২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আগামী ১০ ডিসেম্বর ২০১৭ রোববার জাতীয় প্রেসক্লাবের ভি আই পি লাউঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত অসহায় কয়েকজনকে আর্থিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। একাজে নিসচা কেন্দ্রীয় কমিটির সদস্যগণ বছরব্যাপী মাটির ব্যাংকে রক্ষিত টাকা প্রদান করবেন।
জাতীয় পরিচালনা পর্ষদ ও বিভাগীয় সমন্বয় কমিটি গঠনের প্রয়োজনীয়তা ব্যাখ্যা করেন চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং গঠন প্রণালী ও কার্যাবলী কি হবে তা উপস্থাপন করেন সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন। পরবর্তী সভায় এব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।
২১তম মাসিক সভায় আরো যারা উপস্থিত ছিলেন-ভাইস- চেয়ারম্যান সৈয়দ এহসান উল হক কামাল। যুগ্ম-মহাসচিব বেলায়েত হোসেন খান নান্টু, মোঃ গনি মিয়া বাবুল। অর্থ সম্পাদক নাসিম রুমি।সহ-সাংগঠনিক সম্পাদক এ,কে আজাদ,এডভোকেট তৌফিক আহসান টিটু । আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মঈন জয়। দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান, সহ-সম্পাদক মোঃ আলাল উদ্দিন।সহ-দপ্তর সম্পাদক- সাবিনা ইয়াসমিন।

যুব বিষয়ক সম্পাদক জুনাইদুর রহমান মাহফুজ। কার্যকরি সদস্য- মোঃ কামাল হোসেন খান, সৈয়দ আলী আনোয়ার, হারুণ উর রশীদ,সেকেন্দার আলম রিন্টু,ননী গোপাল, শাহ মোঃ লোকমান আলী,খন্দকার গোলাম হাসনাইন কোয়েল প্রমুখ। সভা শেষে ধন্যবাদ জ্ঞাপন ও সভার সমাপ্তি ঘোষণা করতে গিয়ে সভার সভাপতি শোক প্রস্তাবে উত্থাপিত সড়ক দুর্ঘটনায় নিহত সকলের আত্মার শান্তি প্রার্থনা,আহত সকলের সুস্থতা কামনা করে ও সভায় উপস্থিতিদের ধন্যবাদ জানিয়ে সকলের সুখ শান্তি, সমৃদ্ধি এবং সংগঠনের সার্বিক সাফল্য প্রত্যাশা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us