আপডেট ১৩ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা শনিবার, ১০ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২৩ জিলহজ্জ, ১৪৪০

সংগঠন সংবাদ নিসচা খানজাহান আলী থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিসচা খানজাহান আলী থানা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিরাপদ নিউজ: শুক্রবার (১২ এপ্রিল)  সন্ধ্যায় নিসচা খানজাহান আলী থানা শাখার উদ্যোগে ‘খানজাহান আলী থানা’কে সড়ক দুর্ঘটনামুক্ত রাখতে করণীয় শীর্ষক এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন। সভাপতিত্ব করেন নিসচা খানজাহান আলী থানা শাখার আহবায়ক শেখ আব্দুস সালাম, সঞ্চালনা করেন সদস্য সচিব শেখ লুতফর রহমান।

প্রধান অতিথি এস এম আজাদ হোসেন ৮ম মহাসমাবেশে যোগদান করায় নিসচা খানজাহান আলী থানা শাখাকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের থানা এলাকা জাতীয় মহাসড়কে হওয়ায় এখানে সড়ক দুর্ঘটনার হার বেশী। সড়ক দুর্ঘটনার কারণগুলি বের করে স্থানীয় প্রশাসনের মাধ্যমে তা নিরসন করার জন্য তিনি কমিটিকে পরামর্শ দেন। তিনি বলেন খানজাহান আলী থানা এলাকায় অনেক স্কুল, কলেজ মাদরাসা, বাজার, মসজিদ আছে।এগুলির অনেকটা মহাসড়ক সংলগ্ন। সুতরাং এই কমিটির দায়িত্ব এলাকার আপমর জনগনকে সড়ক ব্যবহার সম্পর্কে সচেতন করা। এজন্য টিম ভিত্তিক কর্মপরিকল্পনা নিতে তিনি আহবান জানান। ব্যাপক কাজের মাধ্যমে ৯ম মহাসমাবেশে এই শাখা শ্রেষ্ঠ শাখার সম্মান অর্জন করুক এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- সাংবাদিক মিয়া বদরুল আলম, শেখ আব্বাস আলী,ভেমর সর্দার, বাচ্চু শেখ, শাহ হাফিজুর রহমান, শেখ ইলিয়াস আলী, শরীফ রাকিবুল ইসলাম, আবুল কালাম আজাদ,সাগর সেখ, কামাল হোসেন, মহিউদ্দিন সেখ, ইকরাম শেখ, শেখ মুহিবুল্লাহ, শেখ শরীফুল ইসলাম প্রমুখ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)