ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২০ মিনিট ৪ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৫ রবিউস-সানি, ১৪৪০

চট্টগ্রাম, নিসচা সংবাদ, লিড নিউজ নিসচা চেয়ারম্যানের সাথে চাঁদপুর কমিটির মতবিনিময়

নিসচা চেয়ারম্যানের সাথে চাঁদপুর কমিটির মতবিনিময়

নিরাপদ নিউজ : সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষক/চালক প্রশিক্ষণ কর্মশালায় ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিসচা কেন্দ্রীয় কমিটির একটি টিম চট্টগ্রাম বিভাগে টানা সাতদিনব্যাপী নিসচার কর্মসূচি পালন করে। কর্মসূচির ৭ম দিনে নিসচা কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ টিম চাঁদপুরে সড়ক নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শিক্ষক ও চালকদের মাঝে প্রশিক্ষণ প্রদান করেন। ঐ দিন প্রশিক্ষন কর্মসূচি শেষে নিসচা চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ চাঁদপুর কমিটির কর্মিদের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিসচা’র কেন্দ্রিয় মহাসচিব ও প্রধান প্রশিক্ষক সৈয়দ এহসান উল হক কামাল, নিসচা’র কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন ও সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশুসহ নিসচা চাঁদপুর কমিটির অন্যান্ন নেতৃবৃন্দ ও হাজীগঞ্জ নিসচা কমিটি ও ফরিদগঞ্জ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় চাঁদপুর জেলা নিসচা সভাপতি এম এ লতিফ এর সভাপতিত্বে সভার পরিচালনা করেন সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল।

মতবিনিময় সভায় নিরাপদ সড়ক চাই চাঁদপুর কমিটি আগামী ৩মাসে তাদের গৃহীত কর্মসূচি কি কি পালন করবে তা তারা চেয়ারম্যানকে পড়ে শোনান এবং গত বছরের অক্টোবর থেকে এবছরের সেপ্টেম্বর পর্যন্ত স্থানীয় সড়ক দুর্ঘটনার পরিসংখ্যান উথ্যাপন করেন। নিসচা চেয়ারম্যান তাদের কর্মসুচি ও দুর্ঘটনার ডাটা দেখেন এবং চাঁদপুর শাখার কার্জক্রমে সন্তোস প্রকাশ করেন সেই সাথে তাদেরকে নিরাপদ সড়ক বাস্তবায়নে আরো সক্রিয় হবার আহবান জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)