ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মার্চ ১৩, ২০১৯

ঢাকা রবিবার, ৭ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

শোক সংবাদ নিসচা সদস্যের মাতার ইন্তেকাল

নিসচা সদস্যের মাতার ইন্তেকাল

নিরাপদ নিউজ: নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় সাধারন সদস্য সাবরিনা হকের মাতা ফরিদা হোসাইন মঙ্গলবার সন্ধ্যা ৬টা চিকিৎসাধীন অবস্থায় ইউনাটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০বছর। তার স্বামী সাবেক সচিব মৃত আকমল হোসেন। মরহুমা মৃত ফরিদা হোসাইন সিলেটের সংসদ সদস্য হাফিজ আহম্মেদ মজুমদারের বোন।

উল্লেখ্য, গত ২মার্চ তিনি অসুস্থ্য হয়ে পরলে তাঁর মেয়ে সাবরিনা হক তাকে ধানমন্ডির ইবনেসিনা হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্ত্যব্যরত ডা: পরীক্ষানিরীক্ষা শেষে জানান তিনি হার্ট এটাকে আক্রান্ত হয়েছেন। তৎক্ষনাত তাঁকে সিসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে কয়েক দিন চিকিৎসা শেষে অবস্থার উন্নতি না হলে তাঁকে গুলশানের ইউনাটেড হাসপাতালে নেয়া হয়। গত ২দিন ধরে তাঁর অবস্থার অবনতি হতে থাকলে ডাক্তার আশা ছেড়ে দেন। শেষে মঙ্গলবার সকালে তাঁকে লাইফ সাপোর্ট দেয়া হয় তাতেও তাঁর অবস্থা আরো অবনতি হওয়ায় সন্ধ্যা ৬টায় তার লাইঢ সােপোর্ট খুলে মৃত্য ঘোষনা করেন। মরহুমার নামাজে জানাজা ১৩ই মার্চ বাদ আসর গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। তাঁরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন তার মেয়ে সাবরিনা হক।

নিসচা কর্মি সাবরিনা হকের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন,নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন সহ নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ। শোক বার্তায় নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বিদেহী আত্মার শান্তি ও রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।
আরো শোক প্রকাশ করেছেন নিসচার যুগ্ম মহাসচিব ও বাচসাসের সাবেক সিনিয়র সহ-সভাপতি লিটন এরশাদ। তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন ও মরহুমার পরিবারের প্রতি সমবেদনা জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)