ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ২৪, ২০১৯

ঢাকা শনিবার, ৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ রবিউল-আউয়াল, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ নিয়ন্ত্রণ হারিয়ে টেকনাফে মিনিবাস খাদে, আহত ৬

নিয়ন্ত্রণ হারিয়ে টেকনাফে মিনিবাস খাদে, আহত ৬

নিরাপদ নিউজ: কক্সবাজারের টেকনাফে যাত্রীবাহী মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারী-শিশুসহ ছয় জন আহত হয়েছেন। এ ঘটনায় ড্রাইভার-হেলপার পলাতক রয়েছেন। শনিবার সকালে উপজেলার হ্নীলা রঙ্গীখালী সংলগ্ন মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, সকাল সাড়ে ১১টার টার দিকে একটি যাত্রীবাহী মিনিবাস টেকনাফ থেকে কক্সবাজারগামী হ্নীলা রঙ্গীখালী কলেজ এলাকায় পৌঁছে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্রাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় এক শিশুসহ ছয় যাত্রী আহত হন।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।

আহত যাত্রী মুরাদ জানান, বিপরীত থেকে আসা মাহিন্দ্রাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় আমিসহ ছয় জন আহত হয়। আহতদের মধ্যে শিশুসহ দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নেন।

এ ব্যাপারে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের ইনচার্জ (আইসি) এম মোরশেদ আলম চৌধুরী বলেন, দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি এ ঘটনায় ছয় জন আহত হয়েছেন। আহতরা স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। মিনিবাসটি এখনও ঘটনাস্থলে রয়েছে। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)