ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৬ সেকেন্ড

ঢাকা সোমবার, ৭ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২২ সফর, ১৪৪১

বিনোদন নিয়মিত উপস্থাপনার ইচ্ছে নাদিয়ার

নিয়মিত উপস্থাপনার ইচ্ছে নাদিয়ার

নিরাপদ নিউজ: সম্প্রতি একটি রিয়েলিটি শো উপস্থাপনা করতে দেখা গেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদকে। ঈদের পর চ্যানেল আইয়ে এটি প্রচার হবে। তবে নাদিয়ার ব্যস্ততা বেশি ধারাবাহিক নাটককে ঘিরে। খণ্ড নাটকেও দেখা যায় মাঝে মাঝে। পাশাপাশি বিভিন্ন নৃত্যানুষ্ঠানতো আছেই। ইচ্ছে আছে ভালো কোন অনুষ্ঠান পেলে নিয়মিত উপস্থাপনা করবেন তিনি। নাদিয়ার সাথে তার বর্তমান ব্যস্ততা নিয়ে কথা হয়। জানালেন আলী ইমরানের নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনেও কাজ করেছি। এছাড়া ঈদুল ফিতর উপলক্ষে ‘ইত্যাদি’ ম্যাগাজিনের শুটিং শেষ করেছেন। কয়েকটি চ্যানেলের ঈদের নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণও করবেন। চলছে ঈদের নাটকের শুটিং। এরই মধ্যে কয়েকটি খণ্ড নাটকের শুটিং শেষ করেছেন। পাশাপাশি প্রচার চলতি ধারাবাহিক নাটকের শুটিংয়ের ব্যস্ততা তো আছেই।
উপস্থাপনা প্রসরঙ্গ নাদিয়া বলেন, ভালো লাগা থেকেই উপস্থাপনায় আসা। এমনিতে উপস্থাপনা আমার কাজ নয়। এটি আমাকে টানেও না। কিন্তু ভালো কিছু হলে সবারই আগ্রহ থাকে অংশ নিতে। এ রিয়েলিটি শোয়ের পরিকল্পনা অন্যগুলোর চেয়ে ব্যতিক্রম। তাই ঈদের নাটকের শুটিং বাদ দিয়েও এটি করলাম। আমার বিশ্বাস এ রিয়েলিটি শো সবার ভালো লাগবে। তবে নিয়মিত উপস্থাপনা করবো কিনা সেটা এখনই বলা যাচ্ছে না। আমি মূলত অভিনয় ও নৃত্যশিল্পী। এ নিয়েই থাকতে চাই। মাঝে মাঝে ভালো কোনো অনুষ্ঠান পেলে উপস্থাপনা করতেও পারি।
ঈদের নাটক নিয়ে নাদিয়া জানালেন আসলে পরিকল্পনা করে কিছু হয় না। আমি মূলত ধারাবাহিক নাটকেই বেশি কাজ করি। মাসের বেশির ভাগ সময় ধারাবাহিক নাটক নিয়েই ব্যস্ত থাকতে হয়। তাই খুব বেশি ঈদের নাটকে কাজ করি না। এবারও তেমনই হবে। তবে যে ক’টা নাটকে অভিনয় করব গল্প বেছেই করব। এরই মধ্যে যে ক’টা নাটকের শুটিং শেষ করেছি সবগুলোর গল্পে ভিন্নতা রয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে নাটকগুলো। এসবের পাশাপাশি ‘আওয়ার ফ্যামিলি’ নামে একটি ওয়েব সিরিজে নাঈমের সঙ্গে অভিনয় করেছি। এটি পরিচালনা করেছেন এসএ হক অলিক। সহসাই এই ওয়েব সিরিজটি প্রচারিত হবে। এছাড়া আরও নতুন কয়েকটি ওয়েব সিরিজে কাজ করার কথা হয়েছে। ব্যাটে বলে মিললেই কাজ শুরু হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)