ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ২৮, ২০১৯

ঢাকা বুধবার, ৯ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২৪ সফর, ১৪৪১

ফুটবল নেইমারের সঙ্গে ছবি তুলে মহা বিপদে বার্সা তারকা!

নেইমারের সঙ্গে ছবি তুলে মহা বিপদে বার্সা তারকা!

নিরাপদ নিউজ: বার্সেলোনা থেকে পিএসজিতে যাওয়া আবার পিএসজি থেকে বার্সায় প্রত্যাবর্তনের চেষ্টা মিলিয়ে নেইমারকে নিয়ে নাটক কম হয়নি। কিছুদিন আগে সমাপ্ত গ্রীষ্মকালীন দলবদলে অনেক চেষ্টা করেও নেইমারকে কিনতে পারেনি বার্সা কর্তৃপক্ষ। বিষয়টি নিয়ে এতটাই ঝামেলা হয়েছে যে, ক্যাম্প ন্যুতে এখন নেইমারের নাম উচ্চারণই পাপ! তার ওপর বার্সেলোনার যদি কোনো খেলোয়াড় নেইমারের সঙ্গে ছবি তোলেন, আর সেই ছবি সোশ্যাল সাইটে দেখা যায়, তাহলে কী অবস্থা হবে ভাবুন!

ঘটনা হলো, দেড় বছরের বেশি সময় আগে বার্সেলোনা ছাড়লেও শহরটিকে ভুলতে পারেন না নেইমার। প্যারিস থেকে তাই প্রায়ই তিনি ছুটে আসেন বার্সেলোনায়। নৈশক্লাবে গিয়ে বন্ধুদের নিয়ে ফুর্তি করেন। গত দুই বছর ধরে এটা নিয়মিত ঘটনা। সম্প্রতি আবারও কাতালুনিয়ার শহরটিতে এসেছিলেন নেইমার। তার নৈশ পার্টির সঙ্গী ছিলেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা আর্থার মেলো এবং সাবেক অ্যাটলেটিকো মাদ্রিদ স্ট্রাইকার লিও ব্যাপটিস্টাও। পার্টির মধ্যে তিনজনে একসঙ্গে ছবিও তুলেছেন। আর নেইমারের কল্যাণে তা ছড়িয়ে পড়েছ সোশ্যাল সাইটে।

এই ছবি ছড়ানোতেই হয়েছে যত সমস্যা। স্প্যানিশ মিডিয়া বলছে, নেইমারের সঙ্গে ছবি তোলার কারণে আর্থার মেলোর ওপর খুশি নয় বার্সা কর্তৃপক্ষ। পিএসজির কাছ থেকে যেভাবে হেনস্থা আহতে হয়েছে, তাতে নেইমার থেকে দূরে থাকাই ভালো। আজ গেটাফের বিপক্ষে ম্যাচের আগে নেইমারের সঙ্গে পার্টি করা ক্লাবের চোখে ‘ভালো কিছু নয়’। কিছুদিন আগেও নেইমারের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন আর্থার। সেটা নিয়েও ঝামেলা হয়েছে। সর্বশেষ ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে বার্সা কোচ এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজী না হওয়ায় জল্পনা আরও বেড়েছে যে, নেইমারকে ঘিরে উত্তপ্ত বার্সার ড্রেসিংরুম!

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)