ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট August ২৯, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৩০ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১

ফুটবল, লিড নিউজ নেইমার তবে যাচ্ছেন কোথায়?

নেইমার তবে যাচ্ছেন কোথায়?

নিরাপদ নিউজ: দুইদিন অনেক আলাপ আলোচনা হলো। কিন্তু বার্সেলোনা কিছুতেই রাজি করাতে পারলো না প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। নেইমারকে নেয়ার চেষ্টাটা তাই বিফলেই গেল লা লিগার অন্যতম সফল ক্লাবটির।

স্পেনের জনপ্রিয় সংবাদপত্র ‘মুন্ডো দেপোর্তিভো’ জানিয়েছে, নেইমারের জন্য শেষ চেষ্টা করতে বেশ বড়সড় প্রস্তাবই দিয়েছিল বার্সা। ১১৮ মিলিয়ন ইউরোর সঙ্গে তিন তিনজন খেলোয়াড় দিতে চেয়েছিল তারা। কিন্তু পিএসজির মন গলানো যায়নি।

১১৮ মিলিয়ন ইউরোর সঙ্গে ইভান রাকিতিচ আর জন-ক্লেয়ার তবিদোকে পুরোপুরি দেয়ার প্রস্তাব করেছিল বার্সা। আর উসমান ডেম্বেলেকে দিতে চেয়েছিল এক বছরের জন্য ধারে। কিন্তু পিএসজি নাকি নেইমারের জন্য আরও বেশি ট্রান্সফার ফি দাবি করেই বসে আছে। তাই দুই দিনের আলোচনাতেও রফা হয়নি।

এদিকে ইউরোপিয়ান ট্রান্সফার উইন্ডো বন্ধ হচ্ছে আগামী সোমবারই। নেইমারের ভবিষ্যতও এর মধ্যেই নির্ধারিত হবে। এই সময়ের মধ্যে কোথাও যেতে না পারলে পিএসজিতেই আরেকটি মৌসুম থেকে যেতে হবে ব্রাজিলিয়ান সুপারস্টারকে।

স্পেনের আরেকটি সংবাদমাধ্যমে এসেছে, বার্সেলোনা যেহেতু নিতে পারেনি নেইমারকে। সেই সুযোগে আরও ভালো কিছু অফার করার চেষ্টায় আছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বি ক্লাব রিয়াল মাদ্রিদ।

দেখা যাক, রিয়াল আরও বড় প্রস্তাব দিয়ে পিএসজির মন বদলাতে পারে কি না। নাকি ২০১৭ সালে ১৯৮ মিলিয়ন ইউরো দিয়ে কেনা নেইমারকে পুরো টাকার অংকে বিক্রির জন্য আরেক মৌসুম রেখে দেয় ফরাসি ক্লাবটি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)