সংবাদ শিরোনাম

২১শে নভেম্বর, ২০১৭ ইং

00:00:00 বুধবার, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ , হেমন্তকাল, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
দুর্ঘটনা সংবাদ নোয়াখালীর সেনবাগে দুই বাসের সংঘর্ষে নিহত ৩,আহত-১৮

নোয়াখালীর সেনবাগে দুই বাসের সংঘর্ষে নিহত ৩,আহত-১৮

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০১৭ , ২:০৮ অপরাহ্ণ | বিভাগ: দুর্ঘটনা সংবাদ

নোয়াখালীর সেনবাগে দুই বাসের সংঘর্ষে নিহত ৩,আহত-১৮

মুজাহিদুল ইসলাম সোহেল, নিরাপদ নিউজ : নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অজ্ঞাত ৩ যুবক নিহত ও অন্তত ১৮ যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেবারহাট পশ্চিম বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চট্টগ্রামের উদ্দেশ্যে লক্ষ্মীপুর থেকে রুপসী বাংলা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ও ফেনী থেকে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে যমুনা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। পথে সেনবাগের সেবারহাট পশ্চিম বাজারে আসলে দু’টি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অজ্ঞাত এক ও দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আরো অজ্ঞাত দুই যুবক নিহত ও দুই বাসের অন্তত ১৮যাত্রী আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে এখনো ২/৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত ৩ যুবক নিহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us