আপডেট ৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৬ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৯ জিলহজ্জ, ১৪৪০

খুলনা নড়াইলে ভিক্ষুকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নড়াইলে ভিক্ষুকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নড়াইল প্রতিনিধি, নিরাপদ নিউজ: নড়াইলে পুনর্বাসিত ভিক্ষুকদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আনজুমান আরা। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। এসময় আরো বক্তব্য দেন, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহাবুবুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরফুদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম প্রমুখ।
এদিকে লোহাগড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমেও পুনর্বাসিত ভিক্ষুকদের মাঝে ঈদ উপকরণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। এসময় আরও বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান এস এম হায়াতুজ্জামান প্রমুখ।
নড়াইল জেলার ৭৭৮ জন পুনর্বাসিত ভিক্ষুকের মাঝে ঈদ উপকরণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রত্যেককে ৩০ কেজি চাল, শাড়ি, এক লিটার তেল, চিনি ১কেজি, সেমাই ১ কেজি, প্যাকেট দুধ, ডাল ও খেজুর বিতরণ করা হয় বলে জানা গেছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)