ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১২ মিনিট ৪৩ সেকেন্ড

ঢাকা বুধবার, ১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৯ই শাবান, ১৪৩৯ হিজরী

নিসচা সংবাদ, বিনোদন নয়াপল্টনে আনন্দঘন পরিবেশে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন পালিত

নয়াপল্টনে আনন্দঘন পরিবেশে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন পালিত

নয়াপল্টনে আনন্দঘন পরিবেশে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন পালিত

নিরাপদ নিউজ : নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬১তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান নন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬১তম জন্মদিন উপলক্ষে গতকাল ২৬ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার দুপুরে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির যুব বিষয়ক সম্পাদক জুনাইদুর রহমান মাহফুজ এর ব্যবসায়িক কার্যালয় নয়াপল্টনে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়।

এ সময় নিসচা কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, জুনাইদুর রহমান মাহফুজের কার্যালয়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জন্মদিনের এই অনুষ্ঠানকে ঘিরে কেক কেটে সকলে মিলে এক আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে সকলেই চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানান।

আগামীর দিনগুলো যেন এই মহানায়ক ইলিয়াস কাঞ্চন সুন্দর ও সুস্থ্যতার সাথে অতিবাহিত করতে পারেন এবং দেশ ও দশের জন্য সামাজিক আন্দোলন নিসচা এর সকল শুভকর কার্যক্রম পরিচালনা করতে পারেন সেজন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করা হয়।

নিসচা কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান উল হক কামাল, মহাসচিব শামীম আলম দীপেন, অর্থ সম্পাদক নাসিম রুমি, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক এ কে আজাদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মঈন জয়, প্রচার সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন, কার্যকরি সদস্য কামাল হোসেন খান, আবু বক্কর সিদ্দিক রাব্বি প্রমুখ।অফিসের কর্মকর্তাবৃন্দ চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)