ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ২৭, ২০১৮

ঢাকা বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ, ১৪২৫ , হেমন্তকাল, ৫ রবিউল-আউয়াল, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ, নিসচা সংবাদ, লিড নিউজ পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ১০জন নিহতের ঘটনায় ইলিয়াস কাঞ্চনের শোক

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ১০জন নিহতের ঘটনায় ইলিয়াস কাঞ্চনের শোক

নিরাপদনিউজ :  পঞ্চগড় সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ১০জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ জন। তাদের মধ্যে সাত জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার ১০ মাইল বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। অনাকাঙ্খিত এই দুর্ঘটনাতে ১০জনের নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন।
দুর্ঘটনার পর তাৎক্ষনিক এক  শোক বার্তায় ইলিয়াস কাঞ্চন নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া এই দুর্ঘটনায় এতগুলো মানুষের হতাহতের ঘটনায় তিনি গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধানে একটি তদন্ত কমিটি গঠনের দাবি জানান।

শোকবার্তায় ইলিয়াস কাঞ্চন বলেন, পঞ্চগড় সদর উপজেলায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এতোগুলো মানুষের প্রাণহানি হৃদয়বিদারক ও মর্মস্পর্শী। দেশব্যাপী প্রায় প্রতিদিনই অসংখ্য মানুষ প্রাণ হারাচ্ছে ও আহত হচ্ছে। তাদের স্বজনদের মতো আমিও গভীরভাবে ব্যথিত ও শোকাহত। ইলিয়াস কাঞ্চন দুর্ঘটনায় আহতদের দ্রুত চিকিৎসা প্রদান ও নিহতদের পরিবারকে আর্থিক সহযোগিতা করার জন্য স্থানীয় প্রসাশনের প্রতি আহবান জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)