ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৮ মিনিট ৫০ সেকেন্ড

ঢাকা বুধবার, ২ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ সফর, ১৪৪১

রাজধানী সংবাদ পরিবহন শ্রমিকদের মাদক সম্পর্কে সচেতন করার লক্ষে কর্মশালা অনুষ্ঠিত

পরিবহন শ্রমিকদের মাদক সম্পর্কে সচেতন করার লক্ষে কর্মশালা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি, নিরাপদ নিউজ: গতকাল ২১ জুন শুক্রবার, সকাল ১১টায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ (রেজিঃ নং বি-২০৯১)- এর উদ্যোগে পরিবহন শ্রমিকদের মাদক সম্পর্কে সচেতন করার লক্ষে কর্মশালা ২৫, বঙ্গবন্ধু এভিনিউ (২য় তলা), ঢাকায় সংগঠনের সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী, সহ-সভাপতি মোঃ হারুন উর রশিদ খান, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ হানিফ (খোকন), আর এ জামান, প্রচার সম্পাদক মোঃ মোশারফ হোসেন, শ্রমিক কল্যাণ সম্পাদক মোঃ ইরফান করিম, সদস্য-মোঃ জসিম উদ্দিন, মোঃ বাদল সরকার, জাতীয় কমিটির সদস্য-মোঃ বাদশা গাজী, মোঃ রইসুল আমিন রিন্টু, মোঃ মমিন, মোঃ আব্দুল হাকিম সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।
কর্মশালায় মোঃ ইনসুর আলী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাদক নির্মূলে জিরোট্রলারেন্স ঘোষনাকে অভিনন্দন জানিয়ে বলেন, পরিবহন শ্রমিকদের মাদকাসক্তির কারণে পরিবহন খাত ঝুঁকিতে আছে। এর ফলে শ্রমিকদের শারীরিক সক্ষমতা ধীরে ধীরে হ্রাস পাচ্ছে। এর সুদূরপ্রসারী প্রভাব পড়ছে দেশের অর্থনীতিতে। তিনি বাস, ট্রাক, কভার্ডভ্যান, অটোরিকশা-অটোটেম্পু সহ পরিবহন শ্রমিকদের মাদকা সেবন থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান। তিনি ঢাকা মহানগর সহ বাংলাদেশের বিভিন্ন জেলা/উপজেলায় পরিবহন শ্রমিক সহ যুবসমাজকে সচেতন করার জন্য মাদক সম্পর্কে সচেতনমূলক কর্মশালা অব্যাহত রাখার জন্য বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)