ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১৫, ২০১৯

ঢাকা সোমবার, ৮ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪০

বিনোদন পরিবারের আপত্তিতে নতুন নামে এলআরবি

পরিবারের আপত্তিতে নতুন নামে এলআরবি

 

নিরাপদ নিউজ: বেশ ঘটা করে জানা দেয়া হয়েছিল ব্যান্ড রাজা প্রয়াত আইয়ুব বাচ্চুর এলআরবির মূল ভোকাল হিসেবে যোগ দিয়েছেন কণ্ঠশিল্পী বালাম। বলা হয়েছিল বালামের হাত ধরে এলআরবির পরবর্তী কার্যক্রম পরিচালিত হবে। কিন্তু আইয়ুব বাচ্চুর পরিবার চাইছে না এলআরবি নামটা আর কন্টিনিউ করুক। যেহেতু পরিবারের আপত্তি রয়েছে সেহেতু এলআরবির পুরো লাইন আপসহ নতুন নামে যাত্রা শুরু করছে এলআরবি। বিষয়টি নিশ্চিত করেছেন এলআরবির ব্যান্ড ম্যানেজার শামীম।
উল্লেখ্য আইয়ুব বাচ্চু প্রয়াত হওয়ার পরে এলআরবি পুনর্গঠনের কাজ শুরু হয়। গত ৫ এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে এলআরবির নতুন লাইন আপও ঘোষণা করা হয়। সেখানে জনপ্রিয় কণ্ঠশিল্পী বালামকে মূল ভোকাল হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। নতুন লাইনআপে ব্যান্ডের সকল সদস্য সেখানে উপস্থিত ছিলেন। বালাম এর আগে ব্যান্ডদল ওয়ারফেইজে ছিলেন। পরে এককভাবে ক্যারিয়ার শুরু করেন। বালাম এলআরবিতে নাম লেখানোর পর কিছুটা গুঞ্জন শোনা গিয়েছিল যে আদতে বালামের হাত ধরে এলআরবি কন্টিনিউ করবে কি। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। আইয়ুব বাচ্চুর পরিবারের আপত্তির মুখে গঠিত হলো নতুন ব্যান্ড দল। নতুন ব্যান্ড দলের নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি।’ এলআরবি ব্যান্ডের সদস্যরাই এই ব্যান্ডের সদস্য।
তাদের উদ্দেশ্য এলআরবির গানগুলো কে বাঁচিয়ে রাখার জন্য এবং নতুন প্রজন্ম ও পরবর্তী প্রজন্মের কাছে গানগুলোকে আগের মতই পৌঁছে দিতে তারা এই সময়ের জনপ্রিয় শিল্পী বালামকে লাইনআপে ফ্রন্ট ম্যান হিসাবে গিটার এবং ভয়েজ এ নিয়ে এসেছেন। আইয়ুব বাচ্চুর পরিবারে সদস্যদের প্রতি সম্মান দেখিয়ে নবগঠিত ব্যান্ডের সদস্যরা নামটি পরিবর্তন করে ব্যান্ডের নাম ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ নামে পরবর্তী কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)