ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ১৪, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৮ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২১ জিলহজ্জ, ১৪৪০

দুর্ঘটনা সংবাদ পাইকগাছায় মোটর সাইকেলের মুখোমুখি ধাক্কায় নিহত ১

পাইকগাছায় মোটর সাইকেলের মুখোমুখি ধাক্কায় নিহত ১

মোঃ আব্দুল আজিজ,নিরাপদ নিউজ: পাইকগাছায় বেপরোয়া মোটর সাইকেল চালানোর সময় মুখোমুখি ধাক্কা লেগে এক শিক্ষার্থী নিহত ও ৩ জন আহত হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঈদের দিন সকালে পৌর সদরের শিববাটী ব্রীজ রোডের নির্মানাধীন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ঈদের দিন সোমবার সকাল এগারোটার দিকে উপজেলার লক্ষীখোলা এলাকা থেকে কয়েকজন শিক্ষার্থী বেপরোয়া মোটর সাইকেল চালিয়ে উপজেলা সদরে আসছিলো। পথিমধ্যে তারা শিববাটি ব্রিজ রোডের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে পৌছালে অভ্যন্তরীন সড়ক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি ধাক্কা লাগে।

এসময় লক্ষীখোলা গ্রামের মান্নান মোল্যার ছেলে ফায়েক (১৬), মুজিবর রহমানের ছেলে আকাশ (১৬), একই এলাকার মান্নান এর ছেলে নাহিদ (১৬) ও ঠাকুরন বাড়ী চক গ্রামের সুধীর মন্ডলের ছেলে শংকর মন্ডল (৪৫) গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তবরত চিকিৎসক ডাঃ প্রশান্ত কুমার মন্ডল ফায়েককে মৃত ঘোষনা করেন।

আহতদের মধ্যে আকাশ ও শংকরের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয় বলে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার জানান। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যূ মামলা হয়েছে বলে ওসি মোঃ এমদাদুল হক শেখ জানান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)