আপডেট ৪ মিনিট ৫৯ সেকেন্ড

ঢাকা রবিবার, ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৪ রমযান, ১৪৪০

ক্রিকেট, লিড নিউজ পাকিস্তানের বিশ্বকাপ দলে চমক

পাকিস্তানের বিশ্বকাপ দলে চমক

নিরাপদ নিউজ: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের প্রথম শিরোপা জয়ের নায়ক মোহাম্মদ আমির। দুই বছর আগে ইংল্যান্ডে আয়োজিত ওই আসরের ফাইনালে ভারতকে বলতে গেলে একাই ধসিয়ে দেন এ বাঁহাতি পেসার। ফর্মে না থাকায় সেই আমিরেরই জায়গা হলো না বিশ্বকাপের ১৫ সদস্যের দলে। এছাড়াও বাদ পড়েছেন আরেক বাঁহাতি পেসার উসমান শিনওয়ারি ও মারকুটে ব্যাটসম্যান আসিফ আলী।

তবে আমির ও আসিফ আলীকে ইংল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে রাখা হয়েছে। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে সিরিজ দুটি খেলবে পাকিস্তান।

বৃহস্পতিবার সরফরাজ আহমেদকে অধিনায়ক করে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আসন্ন বিশ্বকাপ আসরের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

গত বিশ্বকাপ দলে থাকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান সরফরাজ ও বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান হারিস সোহেল কেবল এবারের দলে জায়গা করে নিতে পেরেছেন। চোটের কারণে ২০১৫ বিশ্বকাপ মিস করা মোহাম্মদ হাফিজ ও জুনায়েদ খানও রয়েছেন দলে।

পাকিস্তান দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, ফখর জামান, ইমাম-উল-হক, হারিস সোহেল, আবিদ আলী, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, ফাহিম আশরাফ, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, জুনায়েদ খান, মোহাম্মদ হাসনাইন, শাহীন শাহ আফ্রিদি।

ইংল্যান্ড সিরিজের জন্য: মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)