ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মার্চ ৬, ২০১৯

ঢাকা শনিবার, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৬ , গ্রীষ্মকাল, ১৯ রমযান, ১৪৪০

রংপুর পাটগ্রামে নির্বাচন নিয়ে আওয়ামী লীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া

পাটগ্রামে নির্বাচন নিয়ে আওয়ামী লীগের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া

আজিজুল ইসলাম বারী, নিরাপদ নিউজ: উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।
মঙ্গলবার(৫মার্চ) রাত ৮ টার দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রুহুল আমিন বাবুল ও স্বতন্ত্র প্রার্থী ওয়াজেদুল ইসলাম শাহীনের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওয়াজেদুল ইসলামের তিন সমর্থক আহত হয়েছেন। এক পর্যায়ে বুড়িমারী স্থলবন্দর-ঢাকা জাতীয় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন ওয়াজেদুল ইসলামের সমর্থকরা।
ওয়াজেদুল ইসলাম শাহীন বলেন, ‘নির্বাচনী আচরণবিধি মেনে আমার কর্মী-সমর্থকরা প্রচার-প্রচারণা চালাচ্ছেন। জনগণের সমর্থন না পেয়ে নৌকা প্রতীকের প্রার্থী রুহুল আমীন বাবুল হুমকি-ধামকি ও উসকানিমূলক বক্তব্য দিয়ে পরিস্থিতি খারাপ করে নির্বাচন বানচালের চেষ্টা করছেন।
পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুল করিম ও পাটগ্রাম থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষের দ্বন্দ্ব নিরসনে এরই মধ্যে বৈঠক ডাকা হয়েছে। এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রুহুল আমিন বাবুলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ বলেন, এ ঘটনায় কঠোর ব্যবস্থা নিতে এরই মধ্যে পাটগ্রামের রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ প্রদান করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)