আপডেট ৩১ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা শনিবার, ৩ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৬ জিলহজ্জ, ১৪৪০

খুলনা পানিতে ডুবে ফরিদপুরে তিন চাচাতো ভাই-বোনের মৃত্যু

পানিতে ডুবে ফরিদপুরে তিন চাচাতো ভাই-বোনের মৃত্যু

নিরাপদনিউজ: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পানিতে ডুবে তিন চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুর ১২টার দিকে ভাঙ্গা উপজেলার নূরুল্যাগঞ্জ ইউনিয়নের কাঠালবাড়ী গ্রামের বাসার মাতুব্বর ও তার সহোদর ভাই জমির মাতুব্বরের বাড়ির পুকুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জমির মাতুব্বরের মেয়ে জিমি (৮) ও ছেলে সাজ্জাদ (২) এবং বাসার মাতুব্বরের মেয়ে মিম (৭)। এলাকাবাসী ও নিহতদের পারিবারিক সুত্রে জানা গেছে, প্রথমে একটি শিশু পুকুরের পানিতে পড়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে শিশুটিও পড়ে যায়। ওই দুইজনকে উদ্ধার করতে অপর শিশুও পানিতে পড়ে যায়।

পরে ঘটনার পাঁচ মিনিটের মধ্যে দুই শিশু এবং ৪৫ মিনিট পর অপর শিশুটিকে পানি থেকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বাসুর মাতুব্বরের অপর ভাই এনামুল মাতুব্বর বলেন, জমির আলী মাতুব্বর সদরপুর উপজেলা সদরে ফলের ব্যবসা করেন।

তিনি তার স্ত্রী ও দুই ছেলে-মেয়ে জিমি ও সাজ্জাদকে নিয়ে সদরপুরে থাকেন। অপরদিকে বাসার মাতুব্বর ফরিদপুরে ফুচকা বিক্রি করেন। তবে তার পরিবার কাঠালবাড়ী গ্রামেই থাকেন। জমির মাতুব্বর বাড়ির মসজিদে আজ রবিবার ইফতার দেওয়ার জন্য দুই ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে বাড়িতে এসেছিলেন।

নিহত মিম কাঠালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যারয়ের শিশু শ্রেণির ছাত্রী। তার চাচাতো বোন জিমি সদরপুরের একটি কিন্ডার গার্টেনে নার্সারি শ্রেণির ছাত্রী।এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি কাজী সাইদুর রহমান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি খুবই মর্মান্তিক।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)