আপডেট ৪২ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ , শীতকাল, ১০ রবিউস-সানি, ১৪৪০

বিনোদন পার্টিতে কারিনাকে অপমান!

পার্টিতে কারিনাকে অপমান!

নিরাপদনিউজ : বিয়ের পর শেষ পার্টি নিয়ে হাজির হয়েছিলেন দীপিকা-রণবীর। রাজকীয় বিয়ের ছোঁয়া রেখেছিলেন সবকিছুতেই। এবারও তার বিপরীত কিছু হলো না। লাল গোলাপে সাজানো বড় গেট, দীপিকার ব্লাড রেড গাউন, রণবীরের জেট ব্ল্যাক স্যুট। কোথাও কোন কমতি ছিলনা।

বলিউড থেকে শুরু করে ক্রীড়াজগতেরও অসংখ্য তারকারা উপস্থিত ছিলেন সেই পার্টিতে। একে একে সকল তারকারা এসে লাল গোলাপে বাঁধানো গেটের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছিলেন পাপারাৎজির ক্যামেরায়৷ রণবীর-দীপিকার রিসেপশন বলে কথা, মিডিয়ার নজর এড়িয়ে যাওয়া সম্ভব নয়।

কিন্তু এই গ্র্যান্ড পার্টি শুরু হওয়ার আগেই ঘটে গেল অঘটন। অঘটনের শুরু কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের প্রবেশের সময় থেকে। মিডিয়ার সঙ্গে দুর্ব্যবহার করেননি এই তারকা জুটি। সোনমের বিয়েতে কারিনা-সাইফের ফটো তোলা নিয়ে যেরকম সমস্যা শুরু হয়েছিল তেমনও কিছু ঘটেনি।

সমস্যার কারণ হল কারিনার পোশাক। কারিনা এদিন পরেছিলেন একটি শিম্যরি ব্যাকলেস গাউন। যার পেছনের দিকটা একটু বেশিই কাটা৷ আর সেটাই হজম করতে পারল না সংবাদমাধ্যম। দীপিকা-রিণবীরের পার্টির ভিডিওতে পরিষ্কার শুনতে পাওয়া গেল তাদের কুমন্তব্য।

কারিনা পোজ দেওয়ার পর পেছন ঘুরে দাঁড়িয়েছিলেন৷ সেই সময় দু-একজন বলে উঠল, “ইচ্ছাকৃত পেছন ঘুরে দাঁড়ালেন করিনা, যাতে ব্যাক দেখাতে পারে৷” তখনের সেই হইচইয়ের মধ্যে এই মন্তব্য স্বাভাবিকভাবেই কারিনা কিংবা সাইফ পর্যন্ত পৌঁছায়নি।

তবে ক্ষোভে ফেটে পড়ছে কমেন্ট সেকশন৷ তাদের কথায়, ভারতীয় মিডিয়া যে কতটা নিম্নমানের তা প্রমাণ করে দিল। আজ যদি কোনও হিরো শার্টলেস হয়ে আসত তাহলে সকলে বাহবা দিত আজ একজন অভিনেত্রী ব্যাকলেস গাউন পরেছেন বলে এত সমস্যা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)