আপডেট ৪২ সেকেন্ড

ঢাকা শনিবার, ১০ চৈত্র, ১৪২৫ , বসন্তকাল, ১৬ রজব, ১৪৪০

রাজধানী সংবাদ, লিড নিউজ পিস্তল নিয়ে বিমানবন্দরের তল্লাশি গেট পার হলেন ইলিয়াস কাঞ্চন: স্ক্যানারকর্মী বরখাস্ত, তদন্ত কমিটি গঠন

পিস্তল নিয়ে বিমানবন্দরের তল্লাশি গেট পার হলেন ইলিয়াস কাঞ্চন: স্ক্যানারকর্মী বরখাস্ত, তদন্ত কমিটি গঠন

নিরাপদ নিউজ: নিজের অজান্তেই লাইসেন্স করা পিস্তল নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্ক্যানিং মেশিন পার হলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

মঙ্গলবার নভোএয়ারের ভিকিউ-৯০৯ ফ্লাইটে শাহজালাল বিমানবন্দর হয়ে চট্টগ্রামে যাচ্ছিলেন ইলিয়াস কাঞ্চন। এ সময় নিজের অজান্তে তিনি তার ব্যাগে থাকা লাইসেন্স করা পিস্তলটি সঙ্গে নিয়ে আসেন। নভোএয়ারের বুকিং কাউন্টারে গিয়ে ইলিয়াস কাঞ্চন জানান, তার সঙ্গে ৯ এমএম পিস্তল আর ১০ রাউন্ড গুলি তিনি ভুলে নিয়ে এসেছেন।

বিমানবন্দরের দুরবস্থার কথা উল্লেখ করে তিনি বলেন বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ব্যাগ ও দেহ তল্লাশি করেছে। কিন্তু কোন কারণে পিস্তলটা শো করল না আমি অবাক হলাম। মনের অজান্তে নিয়ে আসা পিস্তলটির বিষয়ে পরে তিনি বিমানবন্দরের নিরাপত্তা বিভাগকে জানালে কর্তৃপক্ষ চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের কাছে দুঃখ প্রকাশ করেন।বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে শাহজালাল বিমানবন্দরের মেম্বার সিকিউরিটি শাহ এমদাদুল হক, বিমানবন্দরের পরিচালকসহ (নিরাপত্তা) বিভিন্ন সংস্থার কর্মকর্তা উপস্থিত হন। এ ঘটনায় নিরাপত্তার দায়িত্বে থাকা এক স্ক্যানারকর্মী বরখাস্ত করা হয়েছে।

এদিকে এই ঘটনায় তদন্তে নেমেছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। বিষয়টি নিশ্চিত করে শাহজালাল বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক বলেন, ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)