ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ২৭, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৮ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২১ জিলহজ্জ, ১৪৪০

বিনোদন পুরনো বাড়িতে ভিন্ন গল্পে বাপ্পী ও নুসরাত

পুরনো বাড়িতে ভিন্ন গল্পে বাপ্পী ও নুসরাত

নিরাপদ নিউজ: রাজধানীর একটি পুরনো বাড়িতে এখন শুটিং চলছে ‘ঢাকা ২০৪০’ ছবির শুটিং। প্রযুক্তিগত পরিকল্পনা ও পরিবেশ তৈরি করে শুরু হয়েছে এ ছবির শুটিং। বেশ অনেক দিন পর ভিন্ন এক গল্প নিয়ে নির্মিতব্য এই ছবি দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন দীর্ঘদিন পর শুটিংয়ে ফিরেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অবশ্য এর আগে এফডিসি’র চার নাম্বার ফ্লোরে ছবিটির শুটিং চলে। এফডিসি এবং রাজধানীর বিভিন্ন লোকেশন মিলিয়ে প্রথম লটের শুটিং চলবে টানা ২৫ দিন। এ ছবির গল্প মূলত ঢাকাকে কেন্দ্র করে। বর্তমান ঢাকার যে অবস্থা তা চলমান থাকলে আগামী ২১ বছর পর তা কোন অবস্থানে গিয়ে দাঁড়াবে সেটিই এ ছবিতে দেখান হবে।
দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরা ও এ ছবিতে অভিনয় প্রসঙ্গে বাপ্পি চৌধুরী বলেন, অনেক দিন পর শুটিংয়ে ফিরতে পেরে খুব ভালো লাগছে। নতুন ছবিও অনেক দিন হল মুক্তি পায়নি। অনেক ইচ্ছে ছিলো ভিন্ন গল্পে কাজ করবো। অবশেষে সেই ইচ্ছা পূরণ হলো। এ বছর দর্শক আমার নতুন ছবি দেখতে পাবেন। এ ছবিতে আমার চরিত্র অন্যরকম। আশা করি দর্শকদের ভালো লাগবে।
নুসরাত ফারিয়া বলেন, খুব ভালো লাগছে গতকাল থেকে ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়েছি। পছন্দের দুই আর্টিস্টের সঙ্গে কাজ করব। আশা করি ভালো কিছু পাবেন দর্শক। ‘ঢাকা ২০৪০’ মূলত ফিউচারিস্টিক স্যোশাল ড্রামা। কোরবানির ঈদের আগেই এ ছবির শুটিং শেষ হবে এবং চলতি বছরেই এ ছবি মুক্তি দেয়া হবে বলে নির্মাতা জানান।
‘ঢাকা ২০৪০’ তেমনি একটি গল্প। যে গল্প দর্শক আগে কখনো দেখেনি। আমাদের এই ছবিটি আমাদের বাংলাদেশকে রিপ্রেজেন্ট করবে। ভিন্ন ঘরনার এই চলচ্চিত্রটি নির্মাণ করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। এখন থেকে ২০ বছর পর অর্থাৎ ২০৪০ সালে রাজধানী ঢাকা দেখতে কেমন হবে? প্রযুক্তির ব্যবহারে আমারা কতটুকু এগিয়ে যাবো এমনি এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)