ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ৮, ২০১৯

ঢাকা রবিবার, ৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ শাওয়াল, ১৪৪০

অপরাধ, খুলনা পুলিশ জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি নিহত: স্ত্রী ও শ্যালকের অবস্থা গুরুতর

পুলিশ জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি নিহত: স্ত্রী ও শ্যালকের অবস্থা গুরুতর

নিরাপদ নিউজ: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা শহরে অসীম কুমার নামে এক যুবকের ছুরিকাঘাতে শাশুড়ি নিহত হয়েছেন। ছুরিকাহত হয়েছেন তার স্ত্রী, শ্যালক এবং শ্বশুরও আহত হয়েছেন। এদের মধ্যে স্ত্রী ও শ্যালকের অবস্থা গুরুতর। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শ্বশুরবাড়ি সূত্রে জানা গেছে, জামাই অসীম কুমার ভট্টাচার্জ পুলিশের একজন কনস্টেবল। বর্তমানে চুয়াডাঙ্গায় সিআইডিতে কর্মরত। ঘটনার পরে অসীম কুমার পালিয়ে গেছেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহবুবুর রহমান জানান, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা শহরের মাদরাসা পাড়ার সদানন্দ অধিকারী ও শেফালী অধিকারী দম্পতির মেয়ে ফাল্গুনীর ৯ বছর আগে বিয়ে হয় অসীম কুমারের। অসীম কুমার খুলনার দৌলতপুরের বাসিন্দা। তাদের সংসারে ৬ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। অসীম কুমার স্ত্রী সন্তান নিয়ে শ্বশুরবাড়ির কাছাকাছি কলেজপাড়ায় ভাড়া বাড়িতে বসবাস করতেন।

শ্বশুরবাড়ির লোকজনের অভিযোগ, গত শুক্রবার রাতে সন্দেহবশত তিনি স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করলে স্ত্রী পালিয়ে বাবার বাড়ি গিয়ে ওঠেন। পরে রাত দেড়টার সময় অসীম ভট্টাচার্জ শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীর নাম ধরে ডাকাডাকি শুরু করেন। স্ত্রী ঘরের দরজা খুলে দিলে তিনি হাতে থাকা ছুরি দিয়ে স্ত্রী ফাল্গুনী অধিকারীর বুকে ও তলপেটে আঘাত করেন। তার চিৎকারে শাশুড়ি শেফালী অধিকারী ও শ্যালক আনন্দ অধিকারী ছুটে গেলে তিনি তাদেরও ছুরিকাঘাত করেন। শ্বশুর সদানন্দ ঘুম থেকে জেগে ছুটে গেলে তাকেও আঘাত করেন।

এ ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু ঘটে শেফালী অধিকারীর। চিৎকার শুনে প্রতিবেশীরা এসে ফাল্গুনী অধিকারী, আনন্দ অধিকারী ও সদানন্দ অধিকারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

সংবাদ পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কলিম উল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)