ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট আগস্ট ২১, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৭ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২২ সফর, ১৪৪১

বিনোদন পূর্ণিমার গাঙচিলের জট খুললো

পূর্ণিমার গাঙচিলের জট খুললো

নিরাপদ নিউজ: পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল ‘গাঙচিল’ ছবিটি নির্মাণ করতে গিয়ে পরপর দুইবার হোচট খান। প্রথম দফায় কয়েক মাস আগে নোয়াখালীতে ছবিটির শুটিং চলাকালীন দুর্ঘটনার মুখোমুখি হন ফেরদৌস-পূর্ণিমা। সে সময় ছবিটির শুটিং বন্ধ রাখা হয়। এরপর পূর্ণিমা সুস্থ হয়ে ফের শুটিং শুরু করার সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অসুস্থ হয়ে পড়েন। তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে ছবিটির শুটিং বন্ধ রাখেন পরিচালক। কারণ ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।
এদিকে গত ১৫ মে দীর্ঘ চিকিৎসা শেষে দেশে ফেরেন ওবায়দুল কাদের। তিনি ফিরে আসার পরও আরও কিছুদিন অপেক্ষা করেন পরিচালক। শেষে সড়কমন্ত্রীর গ্রীণ সিগনাল পেয়ে আবার ছবিটির শুটিংয়ের প্রস্তুতি নেন। গতকাল ১৯ আগস্ট থেকে আবারও নোয়াখালীতে ছবিটির শুটিং শুরু হয়েছে। এই লটে ১০ দিন শুটিং চলবেবো। শুটিং শেষ করে ৩০ আগস্ট ইউনিট ঢাকায় ফিরবে। জানা গেছে এই দফায় শুটিংয়ে অংশ নিচ্ছেন ফেরদৌস, আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান ও রাশেদ মামুন অপু। থাকছেন না পূর্ণিমা। এই প্রসঙ্গে পরিচালক নেয়ামুল জানালেন ছবির গল্পে চেয়ারম্যানের বাড়ির যে পার্টটা আছে সেই অংশের শুটিং হচ্ছে এখন। পরের লটে যোগ দেবেন পূর্ণিমা।
উল্লেখ্য নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় নির্মিত ‘জ্যাম’ নামে আরেকটি ছবিতেও অভিনয় করছেন পূর্ণিমা। ছবিটির শুটিং শুরু হবে ১৫ সেপ্টেম্বর। শেষ হবে ৭ অক্টোবর। ঢাকা ও ঢাকার আশপাশেই চলবে ছবিটির শুটিং। পরিচালকের ইচ্ছে রয়েছে খুব কাছাকাছি সময়ে দুইটি ছবিই মুক্তি দিতে চান তিনি। যারজন্য নিয়ম করে ছবিটির সিডিউল ফেলছেন এবং শুটিং এগিয়ে নিয়ে যাচ্ছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)