ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ মিনিট ১২ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪০

বহির্বিশ্ব প্রকাশ্যে ইভটিজারকে কিশোরীর জুতাপেটা! (ভিডিও)

প্রকাশ্যে ইভটিজারকে কিশোরীর জুতাপেটা! (ভিডিও)

নিরাপদ নিউজ: গ্রামের রাস্তা দিয়ে হেঁটে স্কুলে যাচ্ছিলো এক কিশোরী। এ সময় তাকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গি করে এক বখাটে কিশোর। যা দেখা মাত্রই ক্ষিপ্ত হয়ে উঠে মেয়েটি। তার এগিয়ে আসা দেখে পালানোর চেষ্টা করে ওই কিশোর। কিন্তু অন্যদিক থেকে এক যুবক তাকে মারতে মারতে ওই মেয়েটির সামনে নিয়ে আসে। এরপর রাস্তার মধ্যেই অভিযুক্তকে জুতাপেটা করে মেয়েটি। কলার ধরে রাস্তায় ফেলে চড়-থাপ্পড়ও দেয় সে। ইতোমধ্যে এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গত শুক্রবার এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মেদিনীপুর বিভাগের বাঁকুড়া জেলায় বেনাগাড়ির গ্রামে। যদিও এই ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর মেয়েটির প্রশংসা করছেন নেটিজেনেরা।

ইভটিজারকে প্রকাশ্যে জুতোপেটা করল কিশোরী (ভিডিও)

সাহসিকতার নজির গড়ল বাঁকুড়ার এক নবম শ্রেণির ছাত্রী। ইভটিজিং করায় এক স্ট্রিট রোমিওকে প্রকাশ্যে জুতোপেটা করল ওই কিশোরী। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি থানার বেনাগাড়ির গ্রামে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই মারের ভিডিও। যার ফলে জেলাজুড়ে শোরগোল পড়ে যায়।জানা গেছে, নবম শ্রেণির ওই ছাত্রীর বাড়ি বাঁকুড়ার মেজিয়া থানার মুরগাবনী গ্রামে। আর অভিযুক্ত কিশোরের বাড়ি বেনাগাড়ি গ্রামে। শুক্রবার স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে অশ্লীল ইঙ্গিত করে ওই কিশোর। এরপরই রাস্তার মধ্যেই অভিযুক্তকে জুতোপেটা করে কিশোরী। কলার ধরে রাস্তায় ফেলে অভিযুক্তকে পেটায় ওই সাহসী কিশোরী। যদিও এই ঘটনার থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে প্রতিবাদী ছাত্রীর এহেন সাহসিকতা দেখে আনন্দিত তার বাবা-মা, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীরা।

Posted by Somachar.IN on Tuesday, June 25, 2019

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)