আপডেট ১০ সেকেন্ড

ঢাকা বুধবার, ৪ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ১৯ মুহাররম, ১৪৪১

ফুটবল প্রকাশ্যে মিথ্যা মন্তব্য করার জন্যই মার্সেলোকে ব্রাজিল দলে নেননি দুঙ্গা

প্রকাশ্যে মিথ্যা মন্তব্য করার জন্যই মার্সেলোকে ব্রাজিল দলে নেননি দুঙ্গা

প্রকাশ্যে মিথ্যা মন্তব্য করার জন্যই মার্সেলোকে ব্রাজিল দলে নেননি দুঙ্গা

প্রকাশ্যে মিথ্যা মন্তব্য করার জন্যই মার্সেলোকে ব্রাজিল দলে নেননি দুঙ্গা

২০ মে, ২০১৬, নিরাপদনিউজ : মার্সেলোর বাজে আচরণ আর প্রকাশ্যে মিথ্যা মন্তব্য করার জন্যই তাকে জাতীয় দলে ডাকা বন্ধ করে দিয়েছেন বলে জানিয়েছেন ব্রাজিল কোচ দুঙ্গা।

পুরো ‘ফিট’ থাকার পরও গত মার্চে বিশ্বকাপ বাছাইপর্বে প্যারাগুয়ে ও উরুগুয়ের বিপক্ষে দুটি ম্যাচের ব্রাজিল দলে ছিলেন না রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার মার্সেলো। যুক্তরাষ্ট্রে আগামী ৩ জুন শুরু হতে যাওয়া কোপা আমেরিকার শতবর্ষী আসরের ব্রাজিল দলেও তাকে রাখেননি দুঙ্গা।

গত অক্টোবরে বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিল চিলির কাছে ২-০ গোলে হেরে যাওয়ার পর মার্সেলো বলেছিলেন, পর্যাপ্ত প্রস্তুতির অভাবের কারণে বাজে খেলে ব্রাজিল।

অধিনায়ক হিসেবে ব্রাজিলের হয়ে ১৯৯৪ সালে বিশ্বকাপ জেতা দুঙ্গা দেশটির একটি টিভি চ্যানেলকে বলেন, “সে একজন ভালো খেলোয়াড় বলে যা খুশি তা করতে পারে না। সে কি বলে তা নিয়ে তাকে সতর্ক থাকতে হবে। অসত্য শিরোনাম তৈরি করে কিছু খেলোয়াড় নিজেদেরই ক্ষতি করছে।”

“টেকনিক্যাল সামর্থ্যরে পাশাপাশি একজন খেলোয়াড়কে অবশ্যই নিবেদিত থাকতে হবে আর ভালো আচরণ করতে হবে। আমি এখানে সবকিছু বলছি না, চিলি ম্যাচের পর কি ঘটেছিল আপনাদের শুধু সেদিকে তাকাতে হবেৃতাহলেই আপনারা সব কিছু বুঝতে পারবেন।”

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)