ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১২, ২০১৬

ঢাকা শনিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৬ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন প্রযোজনায় তুষ্টি…

প্রযোজনায় তুষ্টি…

প্রযোজনায় তুষ্টি...

প্রযোজনায় তুষ্টি…

১২ এপ্রিল, ২০১৬, নিরাপদনিউজ :  একজন অভিনেত্রী হিসেবে বেশ পরিচিতি রয়েছে শামীমা তুষ্টির। সে সঙ্গে শিক্ষকতায়ও আছেন দীর্ঘ সময় ধরে। শখের বশে একটি নাটকও নির্মাণ করেছিলেন। তবে সব খেতাবকে ছাড়িয়ে এবার নামের পাশে নতুন তকমা জড়াতে চলেছেন তুষ্টি। আর সেটা হলো প্রযোজনা।

অভিনয় করতে গিয়ে নির্মাণ ও প্রযোজনার কাজটি বেশ রপ্ত করে নিয়েছেন তিনি। তাই এ কাজটির ব্যাপারে আগ্রহও অনেকদিনের। পরিকল্পনা অনুযায়ী সব গুছিয়ে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।
এ প্রসঙ্গে তুষ্টি বলেন, এটা আমার অনেকদিনের ইচ্ছা। অভিনয় তো করছি অনেকদিন ধরেই। সে অভিজ্ঞতার আলোকে একটি নাটকও নির্মাণ করেছিলাম দুবছর আগে। নির্মাণটা নিয়মিত করবো সে ধরনের পরিকল্পনা না থাকলেও প্রযোজনাটা চালিয়ে যাবো এমন ইচ্ছা আছে। এর মধ্যে মোটামুটি অনেক কাজ এগিয়ে এনেছি।

আর কিছু বাকি আছে। তাই প্রতিষ্ঠানের নাম কি কিংবা কোনো ধরনের কাজ বেশি করবো এসব সিদ্ধান্ত নিতে পারিনি। তবে আশা করছি, আমি যা-ই করি না কেন মিডিয়া এবং সর্বোপরি দর্শকের কল্যাণের কথা চিন্তা করেই কাজ করবো।

এদিকে বিভিন্ন টিভি চ্যানেলে বর্তমানে প্রচার চলতি একাধিক ধারাবাহিক ছাড়াও নতুন ছয়টি নাটকে সমপ্রতি অভিনয় শুরু করেছেন তুষ্টি। এগুলোর মধ্যে রয়েছে ‘স্বর্ণলতা’, ‘এক চিলতে পাখি’, ‘টিপু সুলতান’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘প্রহেলিকা’।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)