আপডেট ৫ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৯ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ২২ জিলহজ্জ, ১৪৪০

বহির্বিশ্ব, লিড নিউজ প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ল তরুণী!

প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ল তরুণী!

নিরাপদ নিউজ: প্রথমে পুলিশের কাছে খবর যায়, প্রকাশ্য রাস্তায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিকারী অ্যাসিড ছুড়ে মেরেছে এক যুগলকে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ঘটনার ঠিক আগের মুহূর্তেই ওই তরুণের বান্ধবী তাকে হেলমেট খুলতে বলেছিলেন। তাতেই সন্দেহ হয় পুলিশের।

পুলিশ বলছে, অজ্ঞাত দুষ্কৃতিকারী নয়, এর পিছনে রয়েছে ওই তরুণীর হাত। বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অ্যাসিড ছুড়ে মেরেছেন তিনি। সেই অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। আপাতত জেল হেফাজতে রয়েছেন ১৯ বছরের ওই তরুণী।

পশ্চিম দিল্লির বিকাশপুরী এলাকার এই ঘটনায় একেবারে হতবাক পুলিশ। পুলিশ জানিয়েছে, গত ১১ জুন হাসপাতাল থেকে খবর আসে, সন্ধ্যায় মোটরসাইকেলে চড়ে যাওয়ার সময় এক যুগলকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়েছে দুষ্কৃতিকারীরা।

ওই রাতেই দিল্লির একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের। ২৪ বছর বয়সী যুবকের মুখ, গলা ও বুক অ্যাসিডে পুড়ে গেছে। জখম হয়েছে তার বান্ধবীর হাত।

দিল্লির ডিসিপি (ওয়েস্ট) মণিকা ভরদ্বাজ বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছিল, কোনো কারণে প্রতিশোধ নিতেই ওই মেয়েটির মুখে অ্যাসিড ছুড়ে মেরেছে দুষ্কৃতিকারীরা।

তদন্তে নেমে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিকারীদের খোঁজে এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ। তবে কোনোভাবেই তাদের খোঁজ মেলেনি। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেও কোনো সুরাহা হয়নি। এর পর হাসপাতালে চিকিৎসারত যুবকের বয়ান নেয় পুলিশ।

তাতে যুবক জানায়, অ্যাসিড হামলার ঠিক আগেই হেলমেট খুলতে বলেছিল তার প্রেমিকা। তাতেই খটকা লাগে পুলিশের। এর পর ওই মেয়েকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ডিসিপি জানিয়েছেন, রবিবার ওই তরুণীকে জিজ্ঞাসাবাদের সময় অসংলগ্ন বয়ান দেন তিনি। এর পর একপর্যায়ে ভেঙে পড়ে নিজের অপরাধের কথা স্বীকার করে নেন।

পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদে ওই তরুণী জানিয়েছেন তিন বছর ধরে সম্পর্ক রয়েছে তাদের। কিন্তু, সম্প্রতি সম্পর্ক ভেঙে দিতে চাইছিলেন তার প্রেমিক। কিন্তু তিনি ওই যুবককে বিয়ে করার জন্য চাপ দিতে থাকেন। তাতে রাজি ছিলেন না যুবক।

সে কারণেই প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে ওই তরুণী। ঘটনার দিন যুবক হেলমেট খোলামাত্র মোটরবাইকের পিছনে বসা প্রেমিকা তার মুখে অ্যাসিড ছুড়ে দেন।

পুলিশ বলছে, ওই যুবকের মুখ এমনভাবে বিকৃত করে দিতে চেয়েছিল মেয়েটি, যাতে তাকে বিয়ে করা ছাড়া আর কোনো পথ খোলা না থাকে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)