ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ২৪, ২০১৯

ঢাকা শনিবার, ৫ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ২০ সফর, ১৪৪১

বিনোদন প্রেম চেক করবেন সাফা কবির

প্রেম চেক করবেন সাফা কবির

নিরাপদ নিউজ: আবারও শুটিংয়ে সরব হয়ে উঠেছেন ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাফা কবির। ঈদের পরে নতুন করে শুরু করেছেন সহশিল্পী ইরফান সাজ্জাদের সাথে টেলিফিল্ম ‘চেক চেক প্রেম’-এ। টেলিফিল্মটির চিত্রনাট্য রচনা করেছেন শ্রাবণী প্রামাণিক। পরিচালনা করেছেন আবদুল্লাহ আকাশ। জনপ্রিয় এই অভিনেত্রী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, ওয়েব সিরিজ আর উপস্থাপনা মিলিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। আবার ছোটপর্দার নাটক। কোথায় নেই তিনি? তারই ধারাবাহিকতায় এবার এই টেলিফিল্মে অভিনয় করলেন।
টেলিফিল্মটি প্রসঙ্গে নির্মাতা আব্দুল্লাহ আকাশ বলেন, এটি একই সাথে মিষ্টি প্রেমেরও গল্প, আবার জীবনের নিগূঢ় গভীর বাস্তবতারও চিত্র। এটি দেখে হো হো করে হেসে উঠবেন না হয়তো, আবার নিজের অজান্তেই আপনার ঠোঁটের কোনায় স্নিগ্ধ একটি হাসি আবিষ্কার করবেন। আবার হয়তো চিৎকার করে কেঁদে উঠবেন না, কিন্তু ব্যক্তিগত জীবনের গভীরে চাপা দেয়া কোনও ক্ষতের কথা মনে পড়ে হাহাকার বোধ করবেন। এক কথায় হাসি কান্নার মিশ্রণে দারুন একটি গল্প। সকলে আগ্রহ নিয়ে টেলিফিল্মটির জন্যে অপেক্ষা করবেন, এটা জোর দিয়ে বলতে পারি।
সাফা কবিরও জানান, এই টেলিফিল্মে আরিফা চরিত্রে অভিনয় করেছেন তিনি। মধ্যবিত্ত শ্রেণীর কিছু মানুষের গল্প ফুটে উঠবে এই টেলিফিল্মে। সম্প্রতি রাজধানীর উত্তরাতে ‘চেক চেক প্রেম’-এর শুটিং শেষ হয়েছে। জানা গেছে, নাটকটি শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)