ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ১০ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৯ সফর, ১৪৪১

বিনোদন ফাঁস হওয়া ভিডিও স্ক্যান্ডাল নিয়ে ভাবিত নন অভিনেত্রী পূজা!

ফাঁস হওয়া ভিডিও স্ক্যান্ডাল নিয়ে ভাবিত নন অভিনেত্রী পূজা!

রাধিকা আপ্তের পর এবার সেই বিব্রত অবস্থার সম্মুখিন হলেন অভিনেত্রী পূজা কুমার

রাধিকা আপ্তের পর এবার সেই বিব্রত অবস্থার সম্মুখিন হলেন অভিনেত্রী পূজা কুমার

২১ মে ২০১৫, নিরাপদ নিউজ : নায়িকাদের ‘এমএমএস’ স্ক্যান্ডাল এখন রীতিমত নিয়মিত একটি কাণ্ডে পরিনত হয়েছে। ক’দিন আগেই ফাঁস হয়ে গিয়েছিলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তের একটি ভিডিও ক্লিপ। যা নির্মাতা অনুরাগ কাশ্যপের নির্মাণে একটি শর্টফিল্মের অংশ ছিলো।

রাধিকা আপ্তের পর এবার সেই বিব্রত অবস্থার সম্মুখিন হলেন অভিনেত্রী পূজা কুমার। তবে এ ব্যাপারে মোটেও তিনি ভাবিত নন বলে জানিয়েছেন।

জানা গেছে, লিকড এমএমএসের শিকার হলেন অভিনেত্রী পূজা কুমার। তবে তার এটা কোনো সিনেমার অংশ নয়। এই এমএমএস হোয়াটস অ্যাপ এবং সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকদিন ধরে মানুষের হাতে হাতে ঘোরাফেরা করছে।

কিন্তু পূজা ঠিক করেছেন এই নিয়ে উনি কোনও অভিযোগ দায়ের করবেন না।

কারণ উনি মনে করছেন এই ভিডিওটাকে বেশি গুরুত্ব দিলে আরও বেশি চর্চা হবে। পূজা জানিয়েছেন, কেউ বা কারা চক্রান্ত করে এটা করেছে। যাতে তার অভিনীত আসন্ন সিনেমা ‘উত্তমা ভিলেন’-এর সাফল্য বাধা পায়।

দক্ষিণী এই ছবিতে পূজা ছাড়াও আছেন স্বণামধন্য অভিনেতা কমল হাসান। উল্লেখ্য, কমল হাসান অভিনীত ‘বিশ্বরূপম’ ছবিতেও এর আগে দেখা গিযেছিলো পূজা কুমারকে।

এম এম এস এ দেখা যাচ্ছে পূজা কুমারের মতো দেখতে একজন মহিলা একে একে নিজের পোশাক খুলছেন | ভিডিও কোয়ালিটি দেখে বোঝা যাচ্ছে লুকোনো ক্যামেরায় এই ভিডিও তোলা হয়েছে |

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)