ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ১১, ২০১৯

ঢাকা শনিবার, ৩ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৬ জিলহজ্জ, ১৪৪০

বিনোদন ফুরফুরে মন নিয়ে শুটিং করছেন নুসরাত

ফুরফুরে মন নিয়ে শুটিং করছেন নুসরাত

নিরাপদ নিউজ: নুসরাত ফারিয়ার মনটা যদিও খুব খারাপ হয়ে গিয়েছিল এখন আর সেটা নেই। তবে মনটা কেন খারাপ হয়েছিল তারও কারণ আছে। কারণ এই ঈদেও আসছে না তার অভিনীত শাহেনশাহ ছবিটি। গত এপ্রিলে পহেলা বৈশাখে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু প্রযোজক সেলিম খান ছবিটি রোজার ঈদে মুক্তি দেবেন বলে তখন আর মুক্তি দেননি। পরে শাকিব খানের অনুরোধে প্রযোজক রোজার ঈদে ছবিটি মুক্তি না দিয়ে কোরবানীর ঈদে মুক্তি ঘোষণা দেন। কিন্তু বিধিবাম! এই ঈদেও শাকিব খানের মনের মত মানুষ পাইলাম না ছবিটি মুক্তির ঘোষণা দেওয়ায় প্রযোজক তার ছবির লগ্নির নিশ্চয়তায় এবারও ঈদে মুক্তি না দৌযার সিদ্ধান্ত নিয়েছেন। এসব কারণে ফারিয়ার মনটা বেশ খারাপ। তবে এরমাঝে খুশির সংবাদ হচ্ছে ঢাকা এ্যাটাকখ্যাত পরিচালক দীপঙ্কর দীপনের ‘ঢাকা-২০৪০’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। কষ্ট তার কিছুটা হলেও লাগব হলো। অবশ্য তিনি ঢাকা ও কলকাতা- দুই ইন্ডাস্ট্রির ছবিতেই অভিনয় করেছেন। বর্তমানে ব্যস্ত আছেন ঢাকার নতুন একটি ছবির শুটিং নিয়ে। সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিবাহ অভিযান’। ছবিটি সেখানে বেশ ভাল ব্যবসা করছে। আর এই ফুরফুরে মন নিয়ে শুটিং করছেন ছবির।
‘ঢাকা-২০৪০’ ছবিতে কাজ করা প্রসঙ্গে ফারিয়া বলেন, দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা-২০৪০’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছি। টানা ২৫ দিন শুটিং করব। হাতে কয়েকটি বিজ্ঞাপনেরও কাজ রয়েছে। এগুলোর কাজও করব শিগগিরই। ভবিষ্যতের বিষয়াদি প্রাধান্য দিয়ে নির্মিত হচ্ছে। আগামী দুই দশক পর ঢাকা শহরের অবস্থা কেমন হবে এ বিষয়টি তুলে ধরা হবে। এ ছবিতে দারুণ একটি চরিত্রে আমাকে দেখা যাবে। এমন চরিত্রে আগে কখনও অভিনয় করিনি। এর বেশিকিছু বলতে চাই না।
কলকাতায় ‘বিবাহ অভিযান’ সাড়া নিয়ে বললেন, খুব ভালো লাগছে। মুক্তির দিন ও পরের দিন আমি কলকাতায় ছিলাম। এ ছবির প্রতি দর্শকদের আগ্রহ সরাসরি দেখেছি। সবাই ছবিটি নিয়ে প্রশংসা করছেন। আগামী দিনগুলোতে আরও সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস। পাশাপাশি সেখানে আরও নতুন ছবির কাজের অপার আছে। সব চূড়ান্ত না হলে কাউকে কিছু জানাতে চাই না।
ফারিয়া জানালেন একটা চমক আছে। সেটা গান নিয়ে। গানের সব কিছু ঠিকঠাক। শুধু ভয়েস দেয়া বাকি। তারপর মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। এসব কাজ মুম্বাইয়ে করা হবে। চলতি বছরই শ্রোতারা একটি চমক পাবেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)