ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ৯, ২০১৫

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

রংপুর ফুলবাড়ীতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

ফুলবাড়ীতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

ফুলবাড়ীতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

ফুলবাড়ীতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

০৯ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ,মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত। ‘‘স্বাক্ষরতা আর দক্ষতা, টেকসই সমাজের মূল কথা’’ এবারে এই প্রতিপাদ্য বিষয় নিয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের উদ্দ্যোগে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী উপজেলা পরিষদ থেকে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালনের এক র‌্যালী উপজেলা চত্তর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।
র‌্যালী শেষে উপজেলা চত্তরে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল, ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল কাদের।
র‌্যালীতে অংশ নেন ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ তাইজুল ইসলাম, ফুলবাড়ী শিক্ষক সমিতির সভাপতি আইয়ুব হাসান আজাদ, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলীম, সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসকে মোহাম্মদ আলী, উত্তর সুজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আয়শা সিদ্দিকা খান, উত্তর কৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক এ এইচ এম মোস্তাফিজুর রহমান, চাঁদপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ আবুল হাসান আজাদ ।
র‌্যালী ও আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী বিভিন্ন বেসরকারী সংস্থা কর্মীবৃন্দরা ও বিভিন্ন সাংবাদিক বৃন্দ অংশ গ্রহণ করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)