ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩ মিনিট ৪৬ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ১৩ শাওয়াল, ১৪৪০

রংপুর ফুলবাড়ীতে ভাইস চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন আবু মুসা

ফুলবাড়ীতে ভাইস চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন আবু মুসা

মেহেদী হাসান উজ্জল,নিরাপদনিউজ: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে যখন সম্ভাব্য প্রার্থীরা দলিয় মনোনয়ন নেয়া নিয়ে ব্যস্থ, সেই সময় দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন, এলাকায় সমজ সেবক হিসেবে পরিচিত আবু মুসা ।

আবু মুসা জানায়,আসন্ন উপজেলা নির্বাচনটি স্থানীয় সরকারের নির্বাচন, এখানে দলিয় প্রার্থীরা নির্বাচিত হলে শুধু ওই দলের প্রতিনিধিত্ব করে, তাই তিনি সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে, সকল দল-মতের মানুষের প্রতিধিত্ব করতে চান, এই জন্য তিনি সর্বস্তরের মানুষের দোয়া ও সহোযোগিতা কামনা করে সতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন।

আবু মুসা পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের স্বজনপুকুর গ্রামের বাসীন্দা সুগার মিলের সাবেক কর্মকর্তা মৃত আলহাজ¦ মখলেছুর রহমানের ছেলে। এলাকায়, ছোট-বড় সবার কাছে তিনি মুসা ভাই হিসেবে পরিচিত। ইতোপুর্বে তিনি ফুলবাড়ীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জিএম পাইলট উচ্চবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচিত সদস্য ছিলেন।

এলাকাবাসীরা জানায়, আবু মুসা ছোট বেলা থেকে পরোপাকারী একজন ছেলে সেজন্যে এলাকায় তার ব্যপক সুনাম রয়েছে,প্রতিবেশি ও পরিচিতজন যেই বিপদ গ্রস্থ হোকনা কেন, আবু মুসা তার নিজের সম্যসা মনে করে তার পাশে দাঁড়ায় এবং তার সাধ্যমতো সহযোগিতা করে সমস্যা সমাধান করেন, এজন্য তিনি এলাকাবাসীর কাছে খুব অল্প সময়ে জনপ্রিয় ব্যাক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন।

এলাকাবাসীরা বলেন, আবু মুসা একজন সৎ যোগ্য, নিষ্টাবান ও পরউপকারী ব্যাক্তি। এদিকে আবু মুসা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে নামায় এলাকায় ব্যপক সাড়া পড়েছে যুব সমাজ ও সাধারণ মানুষের মাঝে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)