আপডেট ৬ মিনিট ১৪ সেকেন্ড

ঢাকা সোমবার, ১২ চৈত্র, ১৪২৫ , বসন্তকাল, ১৮ রজব, ১৪৪০

সড়ক সংবাদ ফেনী পৌরসভার একাধিক সড়কে দীর্ঘ ৩০ বছরেও লাগেনি উন্নয়নের ছোঁয়া!

ফেনী পৌরসভার একাধিক সড়কে দীর্ঘ ৩০ বছরেও লাগেনি উন্নয়নের ছোঁয়া!

নিরাপদ নিউজ: খানা-খন্দে ভরপুর ফেনী পৌরসভার ১৫নং ওয়ার্ড পুর্ব-মধুপুরের সড়কগুলো। গ্রামবাসীর অভিযোগ পৌর এলাকায় হলেও এ ওয়ার্ডের একাধিক সড়কে দীর্ঘ ৩০ বছরেও লাগেনি উন্নয়নের ছোঁয়া। একমুঠো মাটি দেয়া হয়নি সড়কগুলোতে।

সরেজমিনে দেখা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল সেতুর পশ্চিম পাশ ধরে শুরু হয় ফেনী শহরের ১৫নং ওয়ার্ড পুর্ব মধুপুর পর্যন্ত। ওই এলাকার মোট জনসংখ্যা প্রায় ১০ হাজার। মোট ভোটার ২৩৪৫ জন।
মহাসড়ক থেকে প্রবেশ করতে অবহেলিত পৌর ওয়ার্ডটির বিভিন্ন সড়কের একই দৃশ্য। ৩০ বছরেও সংস্কার হয়নি আবদুস ছামাদ সড়ক, হাজী মকলেছুর রহমান সড়ক ও খোন্দকার পাড়া সড়ক। এলাকাবাসীর অভিযোগ এখানকার সড়কগুলো যুগ যুগ ধরে অবহেলিত।
নারী অধিবাসী কদর বিয়া (৬৫) বলেন, সড়কগুলো দেখলে মনে হয় এটি কোনো পৌর এলাকা নয়, যেন জনমানবশূন্য দুর্গম চরাঞ্চল ও পরিত্যক্ত সড়ক।
মধুপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সুবর্ণা আক্তার জানান, বর্ষাকালে এসব রাস্তায় হাঁটু পানি জমে থাকে। ফলে আমরা স্কুলে যেতে পারি না।
স্থানীয় পৌর কাউন্সিলর আবু ইউছুফ ভ‚ঞা বাদল জানান, অবহেলিত সড়কগুলো উন্নয়ন টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। তিনি জানান, ইটচুরি ও ইট ভাটার ট্রাক্টর চালানোর কারণে এ করুন হাল হয়েছে সড়কগুলোর।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)