ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৮ মিনিট ১১ সেকেন্ড

ঢাকা শনিবার, ৭ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ বগুড়ায় চলন্ত ট্রাক উল্টে অটোরিকশার উপর পড়ে নিহত ২

বগুড়ায় চলন্ত ট্রাক উল্টে অটোরিকশার উপর পড়ে নিহত ২

গোলাম রব্বানী শিপন, নিরাপদ নিউজ: বগুড়ায় একটি চলন্ত ট্রাক উল্টে সিএনটি চালিতো অটোরিকশার উপর পড়ে মাদ্রাসার অধ্যক্ষসহ ২ জন সিএনজির যাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরও ৩ জন। মঙ্গলবার রাত ৯টার দিকে শাজাহানপুর উপজেলার গোহাইল এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলো, জেলার নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের মাওলানা আবদুল খালেকের ছেলে কালিশ পুনাইল ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাফাজ্জল হোসেন বুলবুল (৪২) এবং কাহালু উপজেলার মহিষমারা গ্রামের মৃত মনসের আলী শেখের ছেলে ধানচাল ব্যবসায়ী নুরুল ইসলাম শেখ (৪৫)। প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, নন্দীগ্রামের বিজরুলগামী একটি সিএনজি চালিতো অটোরিকশা মঙ্গলবার রাত ৯টার দিকে শাজাহানপুর উপজেলার গোহাইল এলাকায় যাত্রী নিচ্ছিল।

এ সময় বগুড়াগামী একটি পণ্যবাহী ট্রাক ওই এলাকা অতিক্রম করার সময় সামনের স্প্রিং হঠাৎ ভেঙে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মহাসড়কের পাশে দাড় করা সিএনজি চালিতো অটোরিকশার উপর পড়ে যায়। এসময় ট্রাকের চাপায় অটোরিকশা দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে ওই ২ যাত্রী নিহত হয়।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির এসআই কাজল নন্দী জানান, ট্রাক উল্টে ২ সিএনজি অটোরিকশার যাত্রী নিহত এবং আহত হয়েছে আরও ৩জন। আহতদের অবস্থা আশঙ্কাজনক।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)