সংবাদ শিরোনাম

১৯শে জানুয়ারি, ২০১৮ ইং

00:00:00 শুক্রবার, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ , শীতকাল, ৩রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
রাজশাহী বগুড়া উন্নয়ন মেলায় আট প্রতিষ্ঠান পুরস্কৃত: দ্বিতীয় স্থানে বিআরটিএ

বগুড়া উন্নয়ন মেলায় আট প্রতিষ্ঠান পুরস্কৃত: দ্বিতীয় স্থানে বিআরটিএ

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৩, ২০১৮ , ১১:৫১ অপরাহ্ণ | বিভাগ: রাজশাহী

বগুড়া উন্নয়ন মেলায় আট প্রতিষ্ঠান পুরস্কৃত

নিরাপদনিউজ : বগুড়া জেলা প্রশাসনের উদ্যোগে জিলা স্কুল মাঠে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শনিবার শেষ হয়েছে। সমাপনী দিন শনিবার সন্ধ্যায় মেলা চত্বরে ‘বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ’ আলোচ্য বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (সুরক্ষা সেবা বিভাগ) ড. রাখাল চন্দ্র বর্মন, জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার আব্দুল জলিল পিপিএম, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ একেএম আহসান হাবিব, বীর মুক্তিযোদ্ধা আরশাদ সাঈদ, এলজিইডি বগুড়ার নির্বাহী প্রকৌশলী নাঈম উদ্দিন মিয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক প্রতুল চন্দ্র সরকার।

সভা শেষে দুই ক্যাটাগরিতে আট প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়। পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- শ্রেষ্ঠ সেবা প্রদানকারি প্রতিষ্ঠান ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছে বগুড়ার জনশক্তি কর্মসংস্থান প্রশিক্ষন ব্যুরো, দ্বিতীয় স্থানে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) বগুড়া এবং ততীয় হয়েছে যৌথভাবে যুব উন্নয়ন অধিদপ্তর ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-২। স্টল সজ্জায় অভিনবত্ব ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বগুড়া, দ্বিতীয় স্থানে পল্লী সঞ্চয় ব্যাংক ও একটি বাড়ি একটি খামার প্রকল্প এবং তৃতীয় স্থানে রয়েছে যৌথভাবে টিএমএসএস এবং সড়ক ও জনপথ বিভাগ বগুড়া। আলোচনা শেষে রাত সোয়া ৮ টায় প্রধান অতিথি শ্রেষ্ঠ প্রতিষ্ঠান কর্মকর্তাদের হাতে ক্রেস্ট প্রদান করেন।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us