আপডেট ৩২ মিনিট ৫৭ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ শ্রাবণ, ১৪২৫ , বর্ষাকাল, ৭ জিলক্বদ, ১৪৩৯

বিনোদন বদলে গেলেন আসিফ! (ভিডিও)

বদলে গেলেন আসিফ! (ভিডিও)

বদলে গেলেন আসিফ!

নিরাপদ নিউজ :  আসিফ আকবর। তাকে নতুনভাবে পরিচয় করানোর কিছু নেই। অন্যদিকে চিত্রনায়িকা পপি তার রূপের জাদুতে মুগ্ধ করে চলেছেন দর্শকদের। পপি আজো অনন্যা। সঙ্গীতের যুবরাজ খ্যাত আসিফের একটি গানের মডেল হয়েছেন পপি।

কদিন আগেই এফডিসিতে শুটিং হয়েছে মিউজিক ভিডিওটির। গানটির শিরোনাম ‘সাদা আর লাল’। লিখেছেন আসিফ ইকবাল। গেয়েছেন আসিফ আকবর। গানটির সুর-সঙ্গীত পরিচালনা করেছেন অটামনাল মুন।

আর এই ভিডিওতে একদম অন্য লুকে দর্শকদের সামনে আসছেন আসিফ। মিউজিক ভিডিওটির প্রমো ভিডিওতে বাণিজ্যিক ছবির নায়কের মতো উপস্থিত হয়েছেন আসিফ।

অনেক পরিচালকই আসিফকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে চেয়েছেন। এখনো অনেকেই তাকে নিয়ে ছবির বানাতে চান। কিন্তু আসিফ সেসব প্রস্তাব সবসময়ই বিনয়ের সঙ্গে প্রত্যাখ্যান করেছেন। তবে হঠাৎ কি হলো মিউজিক ভিডিওতে স্বয়ং আসিফই নায়কের মতো পারফরম করলেন! তবে কি মিউজিক ভিডিওতে একজন নায়িকার উপস্থিতি বদলে দিল আসিফকে?

এ ব্যাপারে আসিফ আকবর বলেন, ঈদ উৎসবকে সামনে রেখে দর্শকদের জন্য আমার এই মিউজিক ভিডিও। আমার সঙ্গে পারফরম করেছেন চিত্রনায়িকা পপি। অনেকটা সিনেম্যাটিকভাবে গানটির ভিডিও নির্মাণের চেষ্টা করেছি। আর এর জন্যই এই লুক চেঞ্জ। আশা করছি দর্শকদের গানটি ভালো লাগবে।

পপি বলেন, মিউজিক ভিডিওতে তো কাজ করা হয় না। আসিফ ভাই কাজটি করার জন্য বললেন। উনি আমার পছন্দের একজন শিল্পী। তাই আর না করতে পারলাম না। আসিফ ভাইয়ের কথা ধরেই বলতে হয় গানটি ফিল্মি ঘরানার হয়েছে। সবার ভালো লাগবে বলে প্রত্যাশা করছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)