ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১ মিনিট ৫৯ সেকেন্ড

ঢাকা বুধবার, ১৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২৩ শাওয়াল, ১৪৪০

নদীবন্দর সংবাদ, লিড নিউজ বরিশালে সিমেন্ট কারখানার প্রকৌশলী নিখোঁজ

বরিশালে সিমেন্ট কারখানার প্রকৌশলী নিখোঁজ

প্রকৌশলী এইচ এম আবদুল আলীম (জুয়েল)

০৩ জুলাই ২০১৭, নিরাপদ নিউজ : একটি বেসরকারি সিমেন্ট কারখানার প্রকৌশলী এইচ এম আবদুল আলীম (জুয়েল) দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন। শুক্রবার বিকেল ৫টার দিকে ১৪নং ওয়ার্ড দক্ষিণ আলেকান্দার মীরাবাড়ির পোল এলাকার খালপাড় সড়ক সংলগ্ন বাসা থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় তার ভাই এইচ এম আব্দুল্লাহ হিমেল শনিবার কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এইচ এম আবদুল আলীম (জুয়েল) নিখোঁজ হওয়ার পাশাপাশি তার চারটি মোবাইল ফোন নম্বরও বন্ধ রয়েছে বলে ডায়েরিতে উল্লেখ করা হয়েছে।

নিখোঁজের ভাই এইচ এম আব্দুল্লাহ হিমেল জানান, তার ভাই জুয়েল মাত্র ২ মাস আগে বিয়ে করেন। তিনি বরিশালের বেসরকারি একটি সিমেন্টের কারখানায় উৎপাদন শাখায় প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। নিখোঁজ হওয়ার সময় তাদের বাসায় কেউ ছিল না। স্থানীয় এক ব্যক্তি তাদের জানিয়েছে, জুয়েল বাসা থেকে বের হয়ে হাতেম আলী চৌমাথায় গিয়ে মিষ্টিও কিনেছেন, তবে এরপর আর তার কোন খোঁজ পাওয়া যায়নি।

কোতোয়ালি মডেল থানায় এসআই রেজাউল ইসলাম শাহ জানান, অভিযোগের পর থেকে তারা নিখোঁজ ব্যক্তির সন্ধানে সকল ধরনের কার্যক্রম চালু রেখেছেন। পাশাপাশি পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। স্বজনদেরও বলা হয়েছে সম্ভাব্য সকল স্থানে খোঁজ-খবর নেওয়ার জন্য।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)