ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারি ২৮, ২০১৭

ঢাকা বুধবার, ১৩ আষাঢ়, ১৪২৬ , বর্ষাকাল, ২৩ শাওয়াল, ১৪৪০

নদীবন্দর সংবাদ, লিড নিউজ বরিশাল নগরীতে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

বরিশাল নগরীতে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

শনিবার সকালে এই ঘটনা ঘটে।

২৮ জানুয়ারি ২০১৭, নিরাপদ নিউজ : বরিশাল নগরীতে হৃদয় নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার সহপাঠী গোলাম সাজিদ রাফি আহত হয়েছে। শনিবার সকালে এই ঘটনা ঘটে। নিহত হৃদয় ভান্ডারিয়া উপজেলার শাহীন গাজীর ছেলে। সে নগরীর মা-মানি আবাসিক কোচিং সেন্টারে থেকে পড়াশুনা করতো।

আহত রাফি জানায়, সকালে হৃদয় স্কুল মাঠে দাঁড়ানো ছিলো। এসময় ১৪/১৫ বছরের বেশ কয়েকজন ছেলে হৃদয়কে কথা আছে বলে ডেকে নেয়। কোন কিছু বুঝে ওঠার আগেই হৃদয়ের ওপর হামলা শুরু হয়। এক পর্যায়ে তারা হৃদয়কে রামদা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় সহপাঠী রাফি সাহায্যের জন্য এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করে।

খবর পেয়ে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা গিয়ে হৃদয় ও সাজিদকে উদ্ধার করে শেরেবাংলা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় বেলা ১১টার দিকে হৃদয়ের মৃত্যু হয়।

আহত রাফি জানায়, ইভটিজিং নিয়ে হূদয়ের সাথে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রদের সাথে দ্বন্দ্ব হয়। এরই জের ধরে হামলা হতে পারে। তবে যারা হামলা করেছে তাদের নাম না জানলেও দেখলে চিনতে পারবে বলে রাফি জানায়।

স্কুলের প্রধান শিক্ষক সাবিনা জানান, কি কারণে এ ধরনের হামলা হয়েছে তা এখনো জানতে পারিনি।

কোতয়ালী মডেল থানার ওসি আওলাদ হোসেন জানান, এখন পর্যন্ত মূল কারণ জানা যায়নি। হামলাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)